,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি প্রার্থীদের ‘অবাধ’ প্রচারণা নিশ্চিত করার দাবী মঈন খানের

mainঢাকা,০৮ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: সুষ্ঠু নির্বচানের স্বার্থে বিএনপি প্রার্থীদের প্রচারণায় যেন কোনো ধরনের বাধা দেয়া না হয় সেজন্য নির্বাচন কমিশনকে তাদের দায়-দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাৎ শেষে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় বেরিয়ে আসার সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান এ কথা বলেন।
পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল নিয়ে মঈন খান আজ বিকেলে সিইসির সঙ্গে সাক্ষাৎ করার জন্য নির্বাচন কমিশনে তিনি বলেন, ‘সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশন একটি পবিত্র প্রতিষ্ঠান। নির্বাচন করা তাদের পবিত্র দায়িত্ব। এ দায়িত্ব যেন তারা ঠিকভাবে পালন করে।’
তিনি অভিযোগ করে বলেন, ‘যখন থেকে পৌর নির্বাচনের আলোচনা চলছে তখন থেকেই সরকার তিন হাজার বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। বিভিন্ন সংবাদ সম্মেলনে সরকার জানিয়েছে, তারা সন্ত্রাসীদের গ্রেপ্তার করছে। এভাবে চলতে থাকলে সুষ্ঠু নির্বাচনে প্রশ্ন থেকে যাবে।’
প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আলিম, দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

মতামত...