,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি প্রার্থীর বৈঠকে গুলিতে আহত ৩

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী, ১৩bnp22 ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থীর বৈঠকে মুখোশধারীরা হামলা ও গুলিবর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত হয়েছে বিএনপি ও ছাত্রদলের তিন কর্মী।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় স্থানীয় নবদিগন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী প্রচারণার উঠোন বৈঠকে এ হামলা করা হয়। আহতরা হচ্ছেন- বিএনপি ও ছাত্রদলকর্মী শাওন, খোকন ও ভুট্ট।

স্থানীয়রা জানায়, আসন্ন পৌরনির্বাচনকে সামনে রেখে বিএনপির মেয়র প্রার্থী জহির উদ্দিন হারুন বিকেলে নবদিগন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করেন। নির্দিষ্ট সময়ে বৈঠক শুরু হয়। তবে সন্ধ্যায় বৈঠক চলাকালে একদল মুখোশধারী দুর্বৃত্ত সেখানে হামলা চালায়।

মেয়র প্রার্থী জহির উদ্দিন হারুন বাংলামেইলকে জানান, মুখোশধারীরা তার বৈঠক লক্ষ্য করে প্রথমে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। এরপর তারা বৈঠকস্থলে এসে দলীয়কর্মী শাওন, খোকন ও ভুট্টকে কুপিয়ে জখম করে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জসিম উদ্দিন বাংলামেইলকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে বৈঠকে গুলিবর্ষণের বিষয়টি এখনো নিশ্চিত নয়। স্থানীয়রা বলছে তারা গুলির মতো শব্দ শুনেছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মতামত...