,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি সারা দেশে বিক্ষোভ করবে আজ

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে আজ শনিবার ঢাকা মহানগরসহ সারা দেশের জেলা ও মহানগরগুলোতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করবে বিএনপি।

শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, তারেক রহমানকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই শাস্তি দেয়া হয়েছে। এর প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

রিজভী আহমেদ বলেন, তারেক রহমান ন্যায়বিচার পাননি। এর প্রতিবাদে বৃহস্পতিবার তাত্ক্ষণিক বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করলে বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ সারাদেশে ২২ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসূফ, সাবেক যুগ্ম মহাসচিব মো. শাহাজান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মুজিবুর রহমান সারোয়ার, খায়রুল কবির খোকন প্রমুখ।

 

মতামত...