,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিডি নিউজ২৪ ও ঢাকা টাইমস্২৪’র বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

ইমন রায়,  ঠাকুরগাও, বিডিনিউজ রিভিউজ.কম: ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপিকে জড়িয়ে মানহানিকর তথ্য পরিবেশনের অভিযোগে দুটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য নিজে বাদি হয়ে পৃথক দুটি মামলা করেছেন বলে নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: মোস্তাফিজার রহমান।
তিনি জানান, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলামকে জড়িয়ে “বিডি নিউজ ২৪ ডট কম” ও ”ঢাকা টাইমস্ ২৪ ডট কম” দুটি অনলাইন পত্রিকা মানহানিকর তথ্য পরিবেশন করে সংবাদ পরিবেশন করায় উক্ত পত্রিকার সম্পাদক ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় এমপি মহোদয় বাদি হয়ে তথ্য প্রযুক্তি আইনে মামলা দুটি দায়ের করেন।
ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম ‘বিডি নিউজ ২৪ ডট কম‘ ও ‘ঢাকা টাইমস্ ২৪ ডট কম‘ অনলাইন পত্রিকা দুটির সম্পাদক ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে মানহানি মামলার সত্যতা স্বীকার করে  বলেন গণমাধ্যম হচ্ছে জাতির বিবেক। সেখানে যদি ভুল তথ্য জানানো হয় তাহলে দেশ ও সমাজের অপূরনীয় ক্ষতি হয়ে যায়। বালিয়াডাঙ্গীর আমজানখোর গোয়ালটুলি গ্রামে হিন্দু ভাইয়েরা তাদের জমি-জমা নিয়ে ভাইয়ে-ভাইয়ে মারামারি করলো অথচ পত্রিকায় সংবাদ হলো “ ‘এমপির লোক’ নিয়ে প্রতবিশেীর জমি দখলরে চেষ্টা”। এতে আমার রাজনৈতিক সুনাম ক্ষুন্ন হয়েছে। একটি কূচক্রী মহল আমার সুনাম নষ্ট করতে উঠে পড়ে লেগেছে। তবে তাদের এ আশা কোনদিনও পূরণ হবে না। আমি ছয়-ছয় বারের নির্বাচিত জনপ্রতিনিধি। জনগনের ভালোবাসায় বাকি জীবনটাও কেটে যাবে।

মতামত...