,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিপাশা বসুর বিয়ের জমকালো সংবর্ধনা

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা, অবশেষে বিয়েটা করেই ফেললেন বলিউড তারকা বিপাশা বসু। অভিনেতা কারান সিং গ্রোভারের সাথে ঘরোয়া পরিবেশ বাঙ্গালি রীতিতে সম্পন্ন হয় নায়িকার বিয়ের আনুষ্ঠানিকতা।

শনিবার, ৩০ এপ্রিল দুপুরে বিয়ে সম্পন্ন হওয়ার পর সন্ধ্যায় মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয় নবদম্পত্তির বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে হাজির হয়েছিলেন বলিউডের সব প্রিয়মুখ।

aবিপাশার বিয়েতে হাজির অন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন পুত্র অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া বচ্চন।  সংবর্ধনা অনুষ্ঠানে হঠাৎ উপস্থিত হয়ে চমকে দিয়েছেন বলিউডের দুই খান শাহরুখ খান ও সালমান খান। সদ্য জেল ফেরত বলিউড তারকা সঞ্জয় দত্তও নিজ কন্যাকে নিয়ে উপস্থিত হয়েছেন এই সংবর্ধনা অনুষ্ঠানে। এছাড়াও উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী টাবু, সুস্মিতা সেন, প্রীতি জিনতা, সোনম কাপুর, মালাইকা অরোরাসহ আরো এক ঝাঁক তারকা।

প্রসঙ্গত, ২০১৫ সালে মুক্তি পাওয়া ছবি ‘অ্যালোন’- এ কাজ করতে গিয়ে প্রথম পরিচয় হয় এই তারকার জুটির। প্রায় এক বছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসলেন তারা। বিপাশার জন্যে এটি প্রথম হলেও কারান সিং গ্রোভারের তৃতীয় বিয়ে।

মতামত...