,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিপিএলে বরিশালের জয়ে ঢাকার বিদায়

শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটস ও বরিশাল বুলস। টস নামক ভাগ্য পরীক্ষায় বিজয়ী হন ঢাকার অধিনায়ক কুমার সাঙ্গাকার । তবে তিনি ব্যাট করতে আমন্ত্রণ জানান বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।bbb

 

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করেছে বরিশাল বুলস।  ১৩৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ‍নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান করতে পারে। ফলে ১৮ রানের দারুণ এক জয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। আর বিদায় নিয়েছে ঢাকা ডায়নামাইটস।

আউট হয়ে ফিরে গেছেন আবুল হাসান, মোহাম্মদ হাফিজ, সাঙ্গাকারা, ফরহাদ রেজা, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, ম্যালকম ওয়ালার ও ইয়াসির শাহ।

 

টস হেরে ব্যাট করতে নেমে বরিশালের হয়ে সর্বোচ্চ ৪১ রানের ইনিংস খেলেন সাব্বির রহমান। ৩৭ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৩১ রান আসে গেইলের ব্যাট থেকে। বল হাতে ঢাকার মুস্তাফিজুর রহমান ২টি উইকেট নেন।

 

এই ম্যাচে যারা জয় পাবে তারা দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে। আর যারা হেরে যাবে তারা বিদায় নিবে।

 

মতামত...