,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিপিও সামিট কাল হতে , উদ্বোধন করবেন জয়

bpoআগামীকাল বিজনেস প্রসেসিং আউটসোর্সিং (বিপিও) সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। দুইদিন ব্যাপী এই সম্মেলনের আসর বসছে হোটেল সোনারগাঁও এ। আউটসোর্সিং খাতে তরুণ-তরুণীদের উৎসাহিত করতে দেশে প্রথম বারের মত এই সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বিপিও সম্মেলনের আয়োজক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার, ওয়াল্ড ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস অ্যালায়েন্সের সভাপতি স্যানটিয়াগো গুটিয়ারেজ এবং বাক্য সভাপতি আহমেদুল হক সহ দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিদগণ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সূত্রে জানা যায়, সকাল পৌঁনে ১০ টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে আমন্ত্রিত দেশ-বিদেশী বিশেষজ্ঞদের নিয়ে প্যানেল ডিসকাশন এবং সেমিনার অনুষ্ঠিত হবে। দুইদিনের এই সম্মেলনে সবমিলিয়ে ১৩ টি সেমিনারের আয়োজন করা হয়েছে।

মতামত...