,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিমানবালার ছবি তোলায় বাংলাদেশি গ্রেপ্তার

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, ইন্ডিগো এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা থেকে মুম্বাই যাচ্ছিলেন অসীম জয়গোপাল ভূমিয়া। বিমানবালাকে দেখে মুগ্ধ হয়ে তাঁর কয়েকটি ছবি তোলেন। কিন্তু ঘুণাক্ষরেও বুঝতে পারেননি এই কর্মকাণ্ডের জন্য তাঁকে যেতে হবে শ্রীঘরে! গতকাল বিকেলে ওই বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে মুম্বাই বিমানবন্দরের পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল জানিয়েছে, নারীকে উত্ত্যক্ত করার অভিযোগে দণ্ডবিধি ৩৫৪বি/২ ধারায় অসীমের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মুম্বাই বিমানবন্দর পুলিশের সহকারী কমিশনার (এসিপি) সুরেশ বিদেক দি এশিয়ান এজকে বলেন, ‘আমরা অসীমকে গতকাল বিকেলে গ্রেপ্তার করেছি।’

মুম্বাই বিমানবন্দর সূত্রে জানা গেছে, মুম্বাই অভিমুখী ইন্ডিগো ফ্লাইট ৬ই ৩২৬ কলকাতা থেকে উড্ডয়ন করে গতকাল বিকেলে মুম্বাই বিমানবন্দরে অবতরণ করে। অসীম তাঁর আরো দুই বন্ধুর সঙ্গে ওই বিমানে ভ্রমণ করছিলেন। যখন এক বিমানবালা যাত্রীদের সেবা দিচ্ছিলেন, তখন হঠাৎ তিনি ভিডিও করা শুরু করেন। এক সহযাত্রী তাঁর এই কর্মকাণ্ড খেয়াল করেন। এরপর তখনই ইন-ফ্লাইট ম্যানেজারকে তিনি জানান। পাইলটকেও জানানো হয়। পাইলট বিমানবন্দরের কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ করেন।

বিমানবন্দর কর্তৃপক্ষ নিরাপত্তা সংস্থা কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীকে (সিআইএসএফ) খবর দেয়। মুম্বাই বিমানবন্দরের প্রধান রানওয়েতে বিমান অবতরণের সঙ্গে সঙ্গে তারা অসীমকে আটক করে।

 

মতামত...