,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিমানবাহিনীর বেকারিতে যোগ দিলেন প্রধানমন্ত্রীকে বহনকারী সেই ভ্যানের চালক

নিউজ  ডেস্ক, ৩ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: অস্থায়ীভাকে বাংলাদেশ বিমানবাহিনীর বেকারিতে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ভ্যানের সেই চালক ইমাম শেখ (১৭)। আপাতত তিনি মাসিক বেতন পাবেন ৭ হাজার ৯৮৪ টাকা। গতকাল বুধবার সকালে বিমানবাহিনীর যশোর ঘাঁটির ফ্যালকন বেকারিতে ‘সরবরাহকারী’ হিসেবে যোগ দেন ইমাম। ইমামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গীপাড়া উপজেলার পাটগাতী সরদার পাড়া গ্রামে। এর আগে ২৯ জানুয়ারি যশোরের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমান ঘাঁটির প্রতিনিধিরা ইমামের বাড়িতে গিয়ে এ বিষয়ে আলাপ করেন। ওইদিনই ইমাম শেখ ও তার ভ্যানটি নিয়ে তারা ঘাঁটিতে চলে যান। এর পর বিমান ঘাঁটিতে আনুষ্ঠানিকতা শেষে ৩০ জানুয়ারি সকালে বাড়িতে ফিরে আসেন ইমাম। প্রয়োজনীয় দরকারি কাগজপত্র নিয়ে ৩১ জানুয়ারি আবার বিমান ঘাঁটিতে ফিরে যান তিনি।
প্রসঙ্গত, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমাম শেখের ভ্যানে চেপে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় নিজ এলাকা ঘুরে দেখেন। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ও তার স্ত্রী পেপি সিদ্দিক। এছাড়াও রাদওয়ানের ছেলে-মেয়েও সঙ্গে ছিল। হাস্যোজ্জ্বল শেখ হাসিনা কোলে নাতিকে নিয়ে বসেন ভ্যানের সামনের দিকে। অন্য পাশে ছিলেন ভাগ্নে রাদওয়ান মুজিব সিদ্দিক। পেছন দিকে বসেন পেপি সিদ্দিক ও তাদের মেয়ে।
পরে ইমাম শেখ সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীকে বারবার একটি চাকরি দেয়ার কথা বলতে চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী আমার ভ্যানে চড়ে ঘুরবেন- এমনটা কোনোদিনও কল্পনা করতে পারিনি। এ আনন্দে শেষ পর্যন্ত আর মনের কথা বলতে পারিনি। গণমাধ্যমে এ সংবাদ প্রকাশিত হলে ইমামকে বিমানবাহিনীর যশোর ঘাঁটির ফ্যালকন বেকারিতে সরবরাহকারীর চাকরি দেয়া হয়। গতকাল তিনি ওই কাজে যোগ দিয়েছেন।

মতামত...