,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিমানে ট্রাম্প কন্যাকে হেনস্তা!‌

আন্তর্জাতিক ডেস্ক, ২৩  ডিসেম্বর,বিডিনিউজ রিভিউজ.কম:: বড়দিনের ছুটি কাটাতে বৃহস্পতিবার আমেরিকার নিউ ইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হাওয়াইয়ের উদ্দেশে রওনা দেন ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী ও তিন সন্তান।

বিমানে তাদের দেখে রেগে যান নিউ ইয়র্কের হান্টার কলেজের অধ্যাপক ম্যাথিউ লেসনার। কড়া ভাষায় আক্রমণ করে ম্যাথিউ বলেন, আপনার বাবা দেশটাকে নষ্ট করে দিচ্ছেন।
ট্রাম্প কন্যার থেকে কোনও জবাব না পেয়ে বিমানকর্মীদের উদ্দেশে বলতে থাকেন, উনি ‌আমাদের সঙ্গে এই বিমানে উঠেছেন কেন?‌ ব্যক্তিগত জেটে চড়ে যেতে পারতেন।

ইভাঙ্কা ও তার পরিবারের সঙ্গে বিমানে হাজির ছিলেন মার্কিন সিক্রেট সার্ভিস এজেন্টরা। ম্যাথিউ লেসনারকে সঙ্গে সঙ্গেই বিমান থেকে নামিয়ে আনার ব্যবস্থা করা হয়। যেতে যেতেও ইভাঙ্কাকে কথা শুনিয়েছেন। ম্যাথিও বলেন, নিজের মতামত জানিয়েছি বলে আমাকে বিমান থেকে নামিয়ে দিচ্ছেন?

এ প্রশ্নেও কোনও প্রতিক্রিয়া জানাননি ট্রাম্প কন্যা। সান ফ্রান্সিসকো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাকি রাস্তাটুকু ব্যক্তিগত জেটে চড়েই রওনা দেন। ফ্লোরিডার পাম সমুদ্র সৈকতে সপরিবারে বড়দিনের ছুটি কাটাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। এ ব্যাপারে তিনি কোনও মন্তব্য করেননি।

তবে এভাবে বিমান থেকে নামিয়ে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ম্যাথিউ লেসনারের স্ত্রী। তার দাবি, ‘মোটেও সীমা ছাড়াননি তার স্বামী। সাধারণভাবেই কথাগুলো বলেছিলেন। নিজের মতামত জানানোয় অন্যায়ভাবে তাকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়। ‘ বিমানে হাজির অন্য যাত্রীরাও একই কথা বলেছেন। তাদের মতে, ইভাঙ্কা ও তার পরিবারকে দেখে রেগে গিয়েছিলেন লেসনার। তবে কোনও ঝামেলা বাঁধাননি।

বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, এমনি এমনি কাউকে বিমান থেকে নামিয়ে দেয়া হয় না। ওই যাত্রীকে অন্য একটি বিমানের ব্যবস্থা দেয়া হয়েছে।

মতামত...