,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিরামপুরে আত্মসমর্পনকারী মাদক ব্যাবসায়ীদের পুনর্বাসনে সেলাই মেশিন বিতরণ

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর),১২ মার্চ,বিডিনিউজ রিভিউজ.কম:: দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ হামিদুল আলমের উদ্দোগে বিরামপুর মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থা এবং পৌরসভার ২নং ওয়ার্ড মাদক প্রতিরোধ ও সমাজকল্যাণ সংস্থা’র সহযোগীতায় যারা মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন, এমন ২৫ জন নারীকে বাছাই করে কারিগরি সহায়তা দিয়ে বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির কার্যালয়ে তাদেরকে দর্জি বিজ্ঞান প্রশিক্ষণ প্রদান করে বেসরকারী উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ- বিরামপুর এডিপি।

প্রশিক্ষণ কোর্স সম্পন্ন হলে ১২ মার্চ, রবিবার বিরামপুর থানা চত্বরে আয়োজিত আত্মসমর্পনকারী মাদক ব্যাবসায়ীদের পুনর্বাসনের লক্ষে সেলাই মেশিন বিতরণ-২০১৭ অনুষ্ঠানে ২৫ জন নারীর হাতে সেলাই মেশিন প্রদান করেন জেলা পুলিশ সুপার হামিদুল আলম।
বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোকলেছুর রহমানের সভাপতিত্বে ও তদন্ত ইনচার্জ বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) হামিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বিরামপুর সার্কেল) এ.এস.এম হাফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিরামপুর এডিপি’র স্পন্সরশীপ ও চাইল্ড প্রটেকশন টিম লিডার নরেশ মারান্ডী, পৌর প্যানেল মেয়র-২ ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর শওকত আলী, ২নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম, বিরামপুর মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থা’র সভানেত্রী সেলিনা আক্তার, প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মোরশেদ মানিক। অনুষ্ঠনে এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও থানার সকল স্টাফগণ উপস্থিত ছিলেন।

মতামত...