,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর),২৬ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম::  দিনাজপুরের বিরামপুরে ‘নিরাপদ প্রানিজ আমিষের প্রতিশ্রুতি, সুস্থ্য সবল মেধাবী জাতি’ -স্লোগানে পালিত হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ। এ উপলক্ষ্যে ২৫শে ফেব্রুয়ারী, শনিবার বে-সরকারী উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বিরামপুর এডিপি’র সহযোগিতায় ও উপজেলা প্রানিসম্পদ বিভাগের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালীটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে ফিরে আসে। এ সময় র‌্যালীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মনিরুজ্জামান আল-মাসউদ, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, প্রানিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সফল খামারী ডা: ওবায়দুল মিনহাজ সহ উপজেলা গবাদী পশু-পাখি পালকারী নারী-পুরুষ এবং স্থানীয় খামারীগণ অংশগ্রহন করেন। র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রানিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে এদিন বেলা ১২ টায় উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের খয়েরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাগন মুরগির সিদ্ধ ডিম খাবার জন্য পরিবেশন করেন

[/highlight]

মতামত...