,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

a.সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ  স্বাধীনতার মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৬ উপলক্ষে ১৫ আগষ্ট সোমবার সকাল ৯ ঘটিকার সময় এক বিশাল শোক র‌্যালী বের করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালীতে অংশগ্রহন করে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সুশীল সমাজ ও বিভিন্ন রাজনৈতিক অঙ্গ-সংগঠনের নেতৃবর্গ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মনিরুজ্জামান আল মাসউদ- এর নেতৃত্বে শহরের ঢাকা মোড় চত্বর হতে র‌্যালীটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।
এ সময় র‌্যালীতে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবির, বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোকলেছুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ময়নুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহ, যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন, নির্বাচন কর্মকর্তা আতাউল হক, নারী বিষয়ক কর্মকর্তা আফসানা মোস্তারি, বিরামপুর কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, উপাধ্যক্ষ অদৈত্য কুমার অপু, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার, বিরামপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমীন সরদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, আওয়ামীলীগের অন্যতম নেতা ও জেলা ন্যাপ-এর ভাইস প্রেসিডেন্ট আজিজ সরকার প্রমূখ।
র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শুধুমাত্র একজন ব্যক্তি ছিলেন না, তিনি ছিলেন সারা বাঙালী জাতির একক প্রতিচ্ছবি। তারই জীবনাদর্শ অনুসরণ করে এগিয়ে চলেছেন তার সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর চেতনায় জাগ্রত হয়ে নতুন প্রজন্মকে এগিয়ে চলারও আহ্বান জানান বক্তারা।

মতামত...