,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিশ্বখ্যাত ব্র্যান্ড জিম ‘হ্যামার স্ট্রেংথ’র উদ্বোধন চট্টগ্রামে

Hammerনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  দেশের বৃহত্তম এবং আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত বিশ্বখ্যাত ব্র্যান্ড জিম ‘হ্যামার স্ট্রেংথ’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে বন্দরনগরী চট্টগ্রামে।

 

মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের দুই নম্বর গেইটের ইভস্ সেন্টারে ৪, ৬ ও ৭ তলায় সর্বমোট ৮ হাজার বর্গফুটের এই জিমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল জলিল মণ্ডল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বারের ভাইস প্রেসিডেন্ট ও আরামিট গ্রুপের চেয়ারম্যান সৈয়দ জামাল আহাম্মেদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি।

হ্যামার স্ট্রেংথ জিম’র উদ্যোক্তা রুম্মান আহাম্মেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শারমিন সুলতানা, শরীর গঠন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মিস্টার বাংলাদেশ খেতাবপ্রাপ্ত স্বপন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হ্যামার স্ট্রেংথ জিম’র পরিচালক এস এম পারভেজ আলম হিরা, মোহাম্মদ আবুল মনসুর, মো. সরওয়ার আলম, শাহেদ হোসেন।

ফিতা কেটে জিম’র উদ্বোধন শেষে পুলিশ কমিশনার ইভস সেন্টারের ৪র্থ, ৬ষ্ঠ ও ৭ম তলায় হ্যামার স্ট্রেংথ’র পুরুষ ও নারীদের শরীর চর্চার বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পুলিশ কমিশনার আবদুল জলিল ম-ল বলেন, সুস্থভাবে বেঁচে থাকতে হলে শরীর চর্চার বিকল্প নেই। শরীরকে শতভাগ কর্মোদ্দীপক, কর্মক্ষম এবং রোগমুক্ত তারুণ্য ধরে রাখার জন্য প্রতিদিন নিয়ম করে আমাদের শরীর চর্চা করতে হবে। বন্দরনগরী চট্টগ্রামে বৃহত্তম ও আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে হ্যামার স্ট্রেংথ জিম চালু হওয়ায় চট্টগ্রামের নারী-পুরুষ নিয়মিত শরীর চর্চা করে নিজের সুস্থ সবল দেহ ধরে রাখার সুযোগ পাবে।
পুলিশ কমিশনার ফিতা কেটে হ্যামার স্ট্রেংথ জিম’র দ্বার উন্মোচন করার পর কেক কেটে জিম’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

চট্টগ্রাম হ্যামার স্ট্রেংথ জিম’র অন্যতম উদ্যোক্তা রুম্মান আহাম্মেদ জানান, বাংলাদেশের সর্ববৃহৎ এবং সবচেয়ে আধুনিক সেবা দেওয়ার সুযোগ-সুবিধা নিয়ে চট্টগ্রামে চালু হয়েছে বিশ্বখ্যাত হ্যামার স্ট্রেংথ জিম। এখানে নারী ও পুরুষের জন্য আলাদা ফ্লোরে জিম করার আধুনিক আয়োজন রাখা হয়েছে। এ ছাড়া জিমে সার্বক্ষণিক ডায়েটিশিয়ান ও চিকিৎসকের পরামর্শ গ্রহণের সুবিধা থাকবে। জিমটি প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত সপ্তাহের প্রতিদিনই খোলা থাকবে।

 

বি এন আর/০০১৬০০৩০০১৫/০০০২৪৫/পি

 

মতামত...