,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিশ্ব আজ বিস্ময়ের সাথে তাকায় শেখ হাসিনার বাংলাদেশের দিকে: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

kader2নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:: সকল বিভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের সাথে খারাপ আচরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে কখনও ম্লান করবেন না। দুই বছর পরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল বিভেদ ভুলে গিয়ে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। নীতি ও আদর্শের প্রশ্নে আপোষ করবে না।

আজ ১৯ নভেম্বর শনিবার নোয়াখালী জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় সমাবেশে কাদের এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে কোন ত্যাগ বৃথা যায় না। আমার ত্যাগ, দুঃখ, পরিশ্রমের স্বীকৃতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ স্বীকৃতি বাংলাদেশের সকল ত্যাগী নেতাকর্মীদের স্বীকৃতি। আওয়ামী লীগ দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে নিয়ে যাবে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম ও ২০৪১ সালে সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিশ্ব আজ উন্নয়নের কথা চিন্তা করলে বিস্ময়ের সাথে তাকায় শেখ হাসিনার বাংলাদেশের দিকে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিশ্ব নেতারা শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করেন।

মতামত...