,

সর্বশেষ
bnr ad 250x70 1

বৃহস্পতিবার হতে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬

718নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৪, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখার ও কেনার সুযোগ করে দিতে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি এই মেলা চলবে শনিবার পর্যন্ত।

 

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা পঞ্চম প্রদর্শনী। এ উপলক্ষ্যে বিস্তারিত জানাতে সোমবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। মেলার টাইটেল স্পন্সর হিসেবে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফোনি থাকছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের কমিউনেকশনস বিভাগের ডেপুটি ডিরেক্টর সৈয়দ তালাত কামাল, এলিট টেকনোলজিস লিমিটেডের মার্কেটিং ম্যানেজার এম. রাশেদ মাহমুদ অভি, হুয়াওয়ের মার্কেটিং ম্যানেজার বার্নাড ওয়াং, স্যামসাং ইলেক্ট্রনিক্সেও বিটিএল অ্যান্ড ডিজিটাল (মোবাইল) বিভাগের ম্যানেজার মাহজাবিন ফেরদৌস ও সিম্ফোনি মোবাইলের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম।

 

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করবে।

 

মতামত...