,

সর্বশেষ
bnr ad 250x70 1

বেড়ীবাধঁ এলাকায় অবৈধভাবে বসবাস করতে দেয়া হবে নাঃ কাউন্সিলর জিয়াউল

aহোসেন বাবলা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামবেড়ীবাধঁ এলাকায় অবৈধভাবে বসবাস করতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন। ঘূর্ণিঝড় রোয়ানু ’তে ক্ষতি গ্রস্থ দক্ষিণ হালিশহরের আকমল আলী রোড বেড়ীবাধঁ এলাকায় ২২ মে রোববার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা সরজমিনে পরিদর্শন করতে গিয়ে তিনি আজ এমন কথা বলেন।
তার সাথে ৩৯নং ওয়ার্ড আঃ লীগ সেক্রেটারী ও দূর্যোগ-ত্রান কমিটির সচিব হাজি শফিউল আলম, যুগ্ন সচিব মুক্তিযোদ্ধা আবু তাহের,আঃলীগ নেতা মোঃ আক্কাস সওদাগর,আব্দুর রউফ,জাহাঙ্গীর আলম,ত্রান কমিটির সমন্বয়কারী ও যুবলীগ সাঃ সম্পাদক-মোঃসেলিম রেজা প্রমুখ এসময় উপস্থিত ছিলেন ।
পরিদর্শন কালে কাউন্সিলর সুমন বলেন, বেড়ীবাধঁ এলাকায় কেউ অবৈধভাবে bnr ad 250x70 1বসবাস করলে তাদের বিরুদ্ধে আইনুনক ব্যবস্থাসহ স্ব-মূলে উচ্ছেদে যা যা করার দরকার তাই করবো। কোন ব্যক্তি বিশেষের উৎসাকনীতে চসিক কর্ণপাত করবেন বলে ঘোষনা দেন।
এছাড়া ঘূর্ণিঝড় রোয়ানু র’ সময় ক্ষতি গ্রস্থদের জন্য আশ্রয়কেন্দ্র খোলা থাকলেও তারা ইচ্ছাকৃতভাবে বিপদসীমায় অবস্থান করায় ২জনের প্রাণ হানি ঘটেছে। চসিকের লাশবাহি গাড়ীতে লাশ গুলো নিহতের বাড়ীতে পৌছে দেন বলে জানান। ক্ষতি গ্রস্থদেও তালিকা করে জেলা প্রশাসন থেকে কালকের মধ্যেই কিছু সাহায্য ও ত্রাণ প্রদান করাও হবে বলে জানান।
এদিকে আরো যারা নিখোজ রয়েছে তাদের অনুসন্ধানের কাজ দ্রুত চলছে বলে কাউন্সিলর জানান ॥ তবে এদের একজন কে আজ আনন্দবাজার বেড়ীবাধঁ( হালিশহরথানা)এলাকায় পাওয়া গেছে বলে জানান। যারা অবৈধভাবে টাকা দিয়ে বেড়ীবাধেঁর নিচে গৃহ নির্মাণ কওে বসবাস করছেন এবংতাদেও মদদ দাতাদের বিরুদ্ধে শীঘ্রই ব্যবস্থা নিবেন বলেও জানান।

মতামত...