,

সর্বশেষ
bnr ad 250x70 1

বোরখা পরে নারী সেজে শ্লীলতাহানির অভিযোগে ভিএইচপি’র নেতা আটক

gents-borka

প্রতিকী ছবি।

আন্তর্জাতিক ডেস্ক, বিডিনিউজ রিভিউজঃ বোরখা পরে নারী সেজে শ্লীলতাহানির অভিযোগে বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) এক নেতাকে আটক করেছে পুলিশ।

শনিবার ৮ আক্টোবর রাতে ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রাজধানী এলাহাবাদের মনি উমরপুরে।

অভিযুক্ত অভিষেক যাদব বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি)’র জেলা সভাপতি বলে জানা গেছে। তার স্ত্রী শিপ্রা যাদবও বিজেপির জেলা পঞ্চায়েত সদস্য। অভিষেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৫ এবং ৩৪৫-এ ধারায় মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে মনি উমরপুরে একটি মহররম মজলিশের আয়োজন করা হয়েছিল। সেখানেই বোরখা পরে উপস্থিত হন অভিষেক ও তার আরেক বন্ধু। তাদের দেখেই সন্দেহ হয় সেখানে উপস্থিত অন্যান্য নারীদের। এরপর অভিযুক্ত দুইজনকে বোরখা খুলতে বাধ্য করা হলে ঘটনাটি প্রকাশ হয়ে পড়ে। দেখা যায় অভিষেক ও তার বন্ধু পুরুষ হয়েও বোরখা পরে নারী সেজে ওই মজলিসে প্রবেশ করেছিল। উপস্থিত কয়েকজন নারীর সঙ্গে অভিষেক অশালীন আচরণ করেন বলেও অভিযোগ উঠেছে।

ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা সেখানে জড়ো হয়ে অভিষেককে মারধর করে এবং পুলিশের হাতে তুলে দেয়। যদিও অভিষেকের বন্ধু পরিস্থিতি খারাপ দেখে পালিয়ে যায়।

এদিকে শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার করে অভিষেকের পরিবারের তরফে দাবি করা হয়, তিনি বাড়ি ফেরার পথে কয়েকজন অপরিচিত মানুষ তার ওপর হামলা চালায় এবং তার কাছ থেকে সব জিনিস ছিনিয়ে নেয়। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

মতামত...