,

সর্বশেষ
bnr ad 250x70 1

বোলিং বিস্ময় মুস্তাফিজ দেশের সম্পদঃ প্রধানমন্ত্রী

hasina - Mustafiz taygrনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমানের প্রশংসায় ক্রিকেট বিশ্লেষকদের সুরে সুর মেলালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও! জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় বাঁহাতি পেসারের ভূয়সী প্রসংশা করেন তিনি।

মুস্তাফিজের প্রসংশা করে শেখ হাসিনা বলেন, মুস্তাফিজ দেশের জাতীয় সম্পদ। সে দেশকে অনেক উঁচুতে নিয়ে গেছে। মুস্তাফিজ বিশ্বে নাম্বার ওয়ান। তার সফলতার জন্য দেশবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে রাজধানীর শেরে বাংলানগর এনইসি সম্মেলন কক্ষে একনেক সভায় প্রধানমন্ত্রী মুস্তাফিজুর রহমানকে অভিনন্দন জানিয়ে এসব কথা বলেন।

একনেক সভায় মুস্তাফিজুর রহমানের জাদুকরী বোলিংয়ের বিষয়টি উঠে আসে। প্রধানমন্ত্রীর প্রশংসার বিষয়টি নিয়ে পরিকল্পনা মন্ত্রী বলেন, একনেক সভায় প্রধানমন্ত্রী মুস্তাফিজুর রহমানের অনেক প্রসংশা করেছেন। তাকে দেশের জাতীয় সম্পদ ও বীর বলে আখ্যায়িত করেছেন।

মুস্তাফিজুর রহমান প্রসঙ্গে পরিকল্পনা মন্ত্রী বলেন, ৪ ওভার বল করে মাত্র ৯ রান দিয়েছেন, সঙ্গে দু’টি উইকেট ও একটি মেডেন ওভার। এটা কখনও কল্পনা করা যায় না। বিশ্বের এমন বোলার আর নেই। আমি ৪০ বছর ক্রিকেট খেলার সঙ্গে সম্পৃক্ত। আমি হলফ করে বলতে পারি ওর (মুস্তাফিজ) মতো বোলার আর নেই। টি-টোয়েন্টি খেলায় এমন বোলিং ফিগার আর আসবে না। আমাদের দেশকে মুস্তাফিজ অনেক কিছু দিয়েছে। দোয়া করি মুস্তাফিজ যেন তার ফর্ম ধরে রাখতে পারে।

তিনি আরও বলেন, আইপিএল এ মুস্তাফিজ একমাত্র খেলেয়াড় যে বাংলা ভাষায় নিজের কথা ব্যক্ত করেছেন। এমন আর কাউকে খুঁজে পাওয়া যাবে না। মুস্তাফিজ বাংলাদেশ ও আমাদের ভাষার মর্যাদা বিশ্বের বুকে বাড়িয়ে দিয়েছেন। মুস্তাফিজ যুব সমাজের প্রেরণা।

মুস্তাফিজকে নিয়ে রসিকতার সুরে মন্ত্রী বলেন, মুস্তাফিজ এখন আমার থেকে অনেক উপরে। যখন আমি আইসিসির সভাপতি ছিলাম তখন মুস্তাফিজের উপরে ছিলাম। এখন আমি আইসিসিতে নেই তাই মুস্তাফিজ অনেক উপরে চলে গেছে।

এদিন দেখা যায় পরিকল্পনা মন্ত্রণালয় চত্বরে মুস্তাফিজুর রহমানের বিভিন্ন ব্যানার টানানো হয়েছে।

 

মতামত...