,

সর্বশেষ
bnr ad 250x70 1

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের ক্রিকেট কমিটি গঠিত

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম, ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের ২০১৬ সালের জন্য ক্রিকেট কমিটি গঠিত হয়েছে।

সোমবার নগরীর সিটি করপোরেশন মেয়র দপ্তরে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চলতি এপ্রিল মাস থেকে এম এ আজিজ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ আসর প্রিমিয়ার ক্রিকেটলীগ। এ উপলক্ষে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিয়াজ মোরশেদ এলিটকে চেয়ারম্যান, টি কে গ্রুপের পরিচালক হাসনাত মাহমুদ আবু ওবায়দা মার্শালকে সম্পাদক এবং আবদুর রশিদ লোকমানকে টিম ম্যানেজার করে ১৩ সদস্য বিশিষ্ট ক্রিকেট কমিটি গঠন করা হয়।

কমিটিতে কো-চেয়ারম্যান পদে রয়েছেন গিয়াস উদ্দিন, ফজলুল করিম টিপু, মো. সাহাব উদ্দিন বাদশা, রফিক উদ্দিন বাবুল, জাবেদ ইকবাল, যুগ্ম সম্পাদক আবুল বাশার ও মোজাহিদ বেগ এবং সদস্য পদে রয়েছেন রাকিবুল হাসান, মো জুনায়েদ ইজদানি রবিন ও ইঞ্জিনিয়ার মো নুরুজ্জামান।ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর কোচ মনোনীত করা হয় মোমিনুল হককে।

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সাধারণ সম্পাদক মাহবুব আলম, গভর্নিং বডির চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, মো ইলিয়াছ, রাশেদুল আনোয়ার মামুন, নুরুল আমিন, আবদুল মান্নান, কাউন্সিলর এইচ এম সোহেল, আবদুল মান্নান ফেরদৌস, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, দিদারুল আলম, রাজীব দাশ সুজয়, মো.আইউব, লায়ন আশিষ ভট্টচার্য, জাহাঙ্গীর আলম, মো.সালাউদ্দিন, জসিম উদ্দিন মিঠুন ও লায়ন মো.নিজাম উদ্দিন।

সভায় সভাপতি ও ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আসন্ন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটলীগে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সাফল্যর জন্য ক্রিকেট কমিটির সকল কর্মকর্তা ও খেলোয়াড়দেরকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান মেয়র।

বিএন আর/০০১৬/০০৪/০০১২/০০৪৯৩১/এস

মতামত...