,

সর্বশেষ
bnr ad 250x70 1

ব্রিটেনের প্রধানমন্ত্রীর শিক্ষা গ্রহণের আহবান খালেদা জিয়ার

kaleda2নিজস্ব  প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ ডটকমঃ সরকারকে উদ্দেশ্য করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ব্রিটেনের দিকে তাকিয়ে দেখুন, তাদের কাছ থেকে শিখুন। জনগণের দ্বারা নির্বাচিত সরকার হওয়া সত্ত্বেও গণভোটে পরাজিত হয়ে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, আপনি জনগণের দ্বারা নির্বাচিত নন, সুতরাং পদত্যাগ করুণ এবং জনগণের কথা চিন্তা করে নির্বাচন দিন। সেই নির্বাচনে জিতলে আমরা আপনাকে মেনে নেবো, আমরা জিতলেও আপনাকে মেনে নিতে হবে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন নে লেডিস ক্লাবে এগ্রিকালরিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ(এ্যাব ) আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের আহ্বায়ক কৃষিবিদ আনোয়ারুন্নবী মজুমদার বাবলা।

খালেদা জিয়া বলেন ,সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে। জনগণের প্রতি শ্রদ্ধা দেখিয়ে, ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে সরকারকে ক্ষমতা ছেড়ে দিন। বাংলাদেশের জনগণ সরকার পরিবর্তন চায়। অবাধ সুষ্ঠ নির্বাচন দিয়ে জনগণের সরকারের হাতে ক্ষমতা দিন।

বেগম জিয়া বলেন, আমরা কৃষিতে গুরুত্ব দিয়েছিলাম। কত পোলট্রি ডেইরি ফার্ম হয়েছিল তখন। এই সরকার দলীয়করণ করে সব ধ্বংস করেছে।

 

মতামত...