,

সর্বশেষ
bnr ad 250x70 1

ব্লাড ক্যান্সারে আক্রান্ত আমির মাহমুদ পাপ্পা আর নেই

বিকাল ৫টায় জানাযা ॥ মৃতদেহ আসছে গ্রামের বাড়িতে

b1

শাহজালাল শাহেদ, চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত ৬বছরের শিশু আমির মাহমুদ পাপ্পা আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। পাপ্পা রাজধানীর ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত পৌঁনে ১টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করার মাধ্যমে না ফেরার দেশে পাড়ি জমায়।

bচকরিয়া পৌরসভা আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আমির হোসেন আমুর এক ছেলে সন্তান আমির মাহমুদ পাপ্পা। সে দীর্ঘদিন ধরে মরণব্যাধি এ ক্যান্সারে ভুগছিলেন। চিকিৎসার কোন ধরনের অগ্রগতি না হওয়ায় শেষ চেষ্টার জন্য তাকে এক পর্যায়ে ভারত নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। কিন্তু ভাগ্যের নির্মম পরিণতি; ভারতের গাড়িতে না উঠার আগেই নিষ্পাপ পাপ্পাকে দিতে হয় খেয়া ঘাটের উদ্দেশ্যে শেষ পাড়ি।

এদিকে শিশু আমির মাহমুদ পাপ্পার মৃতদেহ নিয়ে চকরিয়ার নামার চিরিঙ্গার নিজভবনের উদ্দেশ্যে রওয়ানা করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত পাপ্পার নিথর দেহ নিয়ে পরিবার চট্টগ্রামে এসে পৌঁছেছেন বলে নিশ্চিত করেছেন বাবা আমির হোসেন আমু। তিনি জানান, আজ রোববার পৌরশহরের নামার চিরিঙ্গাস্থ মামা ভাগিনা জামে মসজিদ প্রাঙ্গণে আসরের নামাজের পর নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।

মতামত...