,

সর্বশেষ
bnr ad 250x70 1

ভারতীয় বিজ্ঞাপনে মুস্তাফিজ!

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, অভিষেকের পর থেকেই বাংলাদেশ দলের হয়ে নিজের কারিশমা দেখিয়ে আসছেন মুস্তাফিজুর রহমান। ক্রিকেট দক্ষতায় দিনে দিনে অনেক খ্যাতিমান ক্রিকেটারকেও ছাড়িয়ে যাচ্ছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নিজের কারিশমা দেখাচ্ছেন আর প্রশংসা পাচ্ছেন গোটা ক্রিক্রেট বিশ্বের তারকাদের কাছ থেকে। শুধু বাংলাদেশ নয়, ভারতেও তিনি বিরাট কোহলির চেয়ে বেশি জনপ্রিয় বলে দাবি করছেন খোদ ভারতীয়রাই।

আইপিএলে মুস্তাফিজের পাশাপাশি তার দল হায়দরাবাদও  ক্রমেই জনপ্রিয় দল হয়ে উঠছে। মুস্তাফিজ ও হায়দরাবাদের এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ডেস্ক টু ডেস্ক কুরিয়ার এন্ড কার্গো (ডিটিডিসি) নামক জনপ্রিয় ভারতীয় অনলাইন ডেলিভারি ওয়েবসাইট তাদের সর্বশেষ বিজ্ঞাপনে তাদেরকে যুক্ত করেছে।

হায়দরাবাদের মুস্তাফিজ ছাড়াও এই বিজ্ঞাপনে অধিনায়ক ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, ইয়ন মরগ্যান এবং যুবরাজ সিং অংশ নিয়েছেন।

বিজ্ঞাপনে দেখা যায়, মুস্তাফিজ, ওয়ার্নার, মরগ্যান এবং উইলিয়ামসন টিভিতে সিরিয়াল দেখছিলেন, এমন সময় যুবরাজ এসে জানান, ম্যাচ শুরুর আর মাত্র ১২ ঘণ্টা বাকি আছে, সবাইকে প্রস্তুত হতে বলেন। এমন সময় ওয়ার্নার দেখেন তার ব্যাটটা গায়েব! মরগ্যান তার ব্যাট ধার দিতে চাইলেও নিতে রাজি হননি তিনি। কারণ, সেই ব্র্যান্ডের ব্যাটটি  ছিল অধিনায়কের জন্য।

এমন অবস্থায় যুবরাজ ডিটিডিসিতে ফোন দিয়ে জানান ওয়ার্নারের সেই লাকি ব্র্যান্ডের একটি ব্যাট নিয়ে আসতে। কিছুক্ষণের মধ্যেই সেই ব্যাটের ডেলিভারি চলে আসে। তখন মুস্তাফিজ-ওয়ার্নাররাও প্রস্তুতি নেন মাঠে যাওয়ার জন্য। যদিও এমন সময় নতুন এক বিড়ম্বনায় পড়েন মুস্তাফিজরা। দলের কোচও যে তখন গায়েব! উইলিয়ামসন কোচের উধাও হয়ে যাওয়ার ব্যাপারটা জানালে মুস্তাফিজদের অধিনায়ক তৎক্ষণাৎ ডিটিডিসিকে ফোন দেন তাদের কোচকে পৌঁছে দেওয়ার জন্য!

যদিও পুরো বিজ্ঞাপনে মুস্তাফিজকে কোনো কথা বলতে হয়নি। তবুও এই বিজ্ঞাপনে আলো ছড়িয়েছেন বাংলাদেশের এই তারকা পেসার। বিজ্ঞাপনটি সানরাইজার্স হায়দ্রাবাদের অফিশিয়াল ফেসবুক পেজ ও টুইটারে শেয়ার দেওয়া হয়েছে।

 

মতামত...