,

সর্বশেষ
bnr ad 250x70 1

ভারত যে কোন পরিস্তিতিতে বাংলাদেশের পাশে থাকবেঃসুশমা

HASINA- SUSMAনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকম ::বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সব ধরনের সহয়তা দিয়ে যেকোন পরিস্তিতি মোকাবেলায় ভারত পাশে থাকবে মণ্টবয করে পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বলেছেন, বাংলাদেশ-ভারত সন্ত্রাস দমন ও যৌথ উন্নয়নে পাশে থেকে একসঙ্গে কাজ করে যাবে  ।

বৃহস্পতিবার রাতে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বলা হয়, বৃহস্পতিবার ভারত সফররত পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে বৈঠক করেছেন ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ । বৈঠকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী বলেন বাংলাদেশ ভারতের পরিক্ষিত বন্ধু। শেখ হাসিনার সময়ে ভারত-বাংলাদেশ সম্পর্ক নতুনমাত্রা পেয়েছে। মোদি-হাসিনা বৈঠকের কথা উল্লেখ করে সুষমা সরাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারত সর্বদা সহায়তা করবে।

উল্লেখ্য সন্ত্রাস বিরোধী সেমিনারে যোগ দিতে দুই দিনের সফরে ভারতে গেছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সফরের অংশ হিসেবে বৃহস্পতিবার ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সাথে বৈঠকে বসেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী। বৈঠকে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর শেখ মুজিবের অসামাপ্ত জীবনী হিন্দিতে অনুবাদ করা হচ্ছে বলে শাহরিয়ার আলমকে অবহিত করেন ।

মতামত...