,

সর্বশেষ
bnr ad 250x70 1

ভালোবাসার টানে ক্রিকেটার সানির সঙ্গে কারাগারে নাসরিন সুলতানা

নিজস্ব প্রতিবেদক,১৫ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার টানে ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে কারাগারে দেখা করলেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। সেখানে দুইজনই হয়ে পড়েন আবেগ প্রবণ। অতীতের স্মৃতি নিয়ে তাদের মধ্যে কথা হয় দীর্ঘক্ষণ। সানির অনুরোধেই মঙ্গলবার নাসরিন কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে দেখা করতে যান।

নাসরিন সুলতানা বলেন, মঙ্গলবার কারাগারে সানির সঙ্গে দেখা করতে যাই। সে দেখা করতে আমাকে অনুরোধ করছে। সেখানে আমরা অতীতের স্মৃতি নিয়ে অনেকক্ষণ কথা বলি। মূলত ভালোবাসার টানে আমি তার সঙ্গে কারাগারে দেখা করতে যাই। হয়তোবা সে আজ বাইরে থাকলে অনেক আনন্দ হতো। আমরা কোথায় ঘুরতে যেতাম। ভালোই সময় কাটতো দুইজনের। এই দিনে তাকে খুব মিস করছি।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। সানির বিরুদ্ধে এই পর্যন্ত তিনটি মামলা করেন নাসরিন। সেগুলো হলো-

তথ্যপ্রযুক্তি আইনে মামলা

আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত ছবি ও ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন সানি। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। এ মামলার জামিন শুনানির জন্য ১৫ ফেব্রুয়ারি দিন ধার্য রয়েছে।

যৌতুকের মামলা

২০ লাখ টাকা যৌতুক দাবি করার অভিযোগে গত ২৩ জানুয়ারি ঢাকা সিএমএম আদালতে আরাফাত সানির বিরুদ্ধে দ্বিতীয় মামলা করেন নাসরিন। আদালত মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে সানিকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা

১ ফেব্রুয়ারি ২০ লাখ টাকা যৌতুকের জন্য মারধরের অভিযোগে আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে ঢাকার ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তৃতীয় মামলা করেন নাসরিন। আদালত মামলাটি মোহাম্মদপুর থানাকে এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দেন।

৮ ফেব্রুয়ারি আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে দায়ের করা মামলাটি এজাহার হিসেবে অন্তর্ভুক্ত করে মোহাম্মদপুর থানা। এরপর গত ১২ ফেব্রুয়ারি এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

মতামত...