,

সর্বশেষ
bnr ad 250x70 1

ভুয়া ৮ ডিবি আটক রাজধানিতে

FAKE  DBনিজস্ব প্রতিবেদক, ঢাকা, বিডি নিউজ রিভিউজ ডটকম:: রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ ‘ভুয়া’ গোয়েন্দা পুলিশকে (ডিবি) আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। তারা রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মাতৃসদনের সামনে ভুয়া ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে তাদের আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে একটি মাইক্রোবাস, দেশীয় অস্ত্র, ওয়াকিটকি, ডিবির জ্যাকেট, হ্যান্ডক্যাপ, খেলনা পিস্তল, পুলিশের মনোগ্রাম উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন—শহীদুল ইসলাম মাঝি ওরফে শহীদ ওরফে কামরুল মাঝি, ইউসুফ কাজী, আব্দুল মালেক, মালেক চৌধুরী, জাহাঙ্গীর আলম ওরফে জাহাঙ্গীর, ইয়াসিন, বাদল ও আব্বাস আলী ড্রাইভার।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানায় পুলিশ।

ডিসি ডিবি (পশ্চিম) মো. সাজ্জাদুর রহমান জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এ কাজে ৭/৮ বছর ধরে তারা জড়িত। দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা বিভিন্ন রাস্তায় যাত্রীবাহী বাসে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডিবি পরিচয়ে যাত্রীদের টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যাত্রীদের খালি জায়গায় ফেলে চলে যায়।

রাজধানীসহ এর আশপাশের এলাকায় তারা এই ধরনের ডাকাতি করে থাকে। ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় তাদের নামে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

 

বি এন আর/০০১৬০০২০২০/০০১২৩/বি

মতামত...