,

সর্বশেষ
bnr ad 250x70 1

ভোলায় সড়ক দুর্ঘটনায় দুই কিশোর মটরসাইকেল আরোহির মৃত্যু

কামরুজ্জমান শাহীন,ভোলা,বিডিনিউজ রিভিউজঃ ভোলার চরফ্যাশন উপজেলার হেলিপ্যাড এলাকায় বাসের চাপায় রাজিব(১৫) ও আল আমিন(১৬)নামের ২ মোটরসাইকেল আরোহী কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে তিন টায় ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজিব উপজেলা জাহানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পল্লী চিকিৎসক কবির মিয়ার ছেলে ও আল আমিন আসলামপুর ইউনিয়নের ভূইয়ার হাট এলাকার ইসমাইল হোসেনের ছেলে।এদের মধ্যে রাজিব এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোলা থেকে যাত্রীবাহি একটি বাস চরফ্যাশনে আসছিল।হেলিপ্যাড সংলগ্ন এলাকায় চরফ্যাসন-ভোলা সড়কে চরফ্যাসন থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপ দেয়। এতে ঘটনাস্থলে রাজিবের মৃত্যু হয়।গুরুতর আহত আল আমিনকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত ডাক্তার তাকেও মৃত্যু ঘোষনা করে। তাদের অকাল মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। সড়ক দূঘটনায় নিহত ২ কিশোরের অকাল মৃত্যুতে চরফ্যাসন-মনপুরার সাবেক সংসদ সদস্য আলহাজ¦ নাজিম উদ্দিন আলম শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মু.এনামূল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।

মতামত...