,

সর্বশেষ
bnr ad 250x70 1

মদিনায় মোকতাদির চৌধুরী এমপিকে সংবর্ধনা

aসৌদি আরব সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ মদীনা,বাংলাদেশ আওয়ামী যুবলীগ মদীনা শাখা ও প্রবাসী বি-বাড়ীয়া জেলা কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে সংসদ সদস্য (বি-বাড়ীয়া ৩) র.আ.ম উবাইদুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) রাতে মদীনার একটি রেস্টুরেন্টে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন মদীনা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল হুদা আলমগীর।

মো. মাসুম বিল্লাহ মাদানীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি-বাড়ীয়া জেলা কল্যাণ সমিতি নাজরান শাখার সভাপতি মো. ইশতিয়াক আহমেদ দুলাল, মদিনা ব্রাহ্মণবাড়ীয়া জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান পলাশ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পূর্বাঞ্চলীয় প্রদেশে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোক্তাদির বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর মৃত্যুর পর থেকে বিভিন্ন দল ক্ষমতায় থেকেছে কিন্তু শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে তা আর কেউ করতে পারেনি।

তিনি আরও বলেন, দেশ আজ ডিজিটাল হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট ব্রিজ কালভাট হয়েছে। মানুষের আয় বেড়েছে সে অনুযায়ী ক্রয় ক্ষমতাও বেড়েছে।

অনুষ্ঠানে মনোয়ার হোসেন, মুজিবুর রহমান, ইসতিয়াক হোসেন তানিমসহ বিভিন্ন শ্রেণীপেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য উবাইদুল মোক্তাদির চৌধুরী পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরব আসেন। ওমরাহ পালন, মদীনায় মোহাম্মদ (সঃ) এর রওজা জিয়ারতের পর বর্তমানে তিনি জেদ্দায় অবস্থান করছেন। দুই/একদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে।

বি এন আর/০০১৬/০০৪/০০৯/০০০৪৮০২/ডি

মতামত...