,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় আদর্শের কাছে ডিগবাজির হার

চট্টগ্রাম০২ ডিসেম্বর ( বিডি নিউজ রিভিউজ ডটকম ) :: সাতকানিয়ায় পৌরসভার মেয়র মাহমুদুর রহমান। যিনি  বিএনপির সমর্থন নিয়ে আওয়ামী লীগের প্রার্থী দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জোবায়েরকে হারিয়ে মেয়র হয়েছিলেন এবার তিনিই রাজনীতির আর্দশের ত্যাগী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ মোহাম্মদ জোবায়ের কাছে হেরে গেলেন। রাজনৈতিকভাবে কোনঠাসা হয়ে পড়া বিএনপির অবস্থা যখন নড়বড়ে ঠিক তখনই স্থানীয় সরকার দলীয় সাংসদ ড. আবু রেজা নেজাম উদ্দিন নদভীর পথ ধরে মাহমুদুর রহমানও নৌপরিবহন মন্ত্রীর হাতে ফুল দিয়ে বিএনপির সাথে সম্পর্ক ত্যাগ করে আওয়ামী লীগে যোগ দেন।  যিনি  দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

কিন্তু যেই আশায় তার এই ডিগবাজি সেই আশা পূরণ হয়নি। মুক্তিযুদ্ধের স্বপক্ষের এই দলটির তৃণমূলের দাবির প্রেক্ষিতে টিকেনি জামায়াত ছেড়ে আওয়মা লীগে যোগ দিয়ে বির্তকিত ৫ জানুয়ারির নির্বাচনে সাংসদ বনে যাওয়া ড. নদভী ও জেলা আওয়ামী লীগের শীর্ষ এক নেতার সুপারিশ। দলীয় মনোনয়ন বোর্ড ও সভানেত্রী শেখ হাসিনা আস্থা রেখেছেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জোবায়েরের ওপর।
jobair দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলমেইলকে বলেন, ‘জেলা কমিটি ও স্থানীয় সাংসদের সুপারিশ থাকলেও জোবায়েরের প্রতি তৃণমূলের দাবি ছিল। হয়তো সেকারণে নেত্রী ও মনোনয়ন বোর্ড মাহমুদুর রহমানকে মনোনয়ন না দিয়ে জোবায়েরকে দিয়েছেন। এজন্য তৃণমূলের মত ব্যক্তিগতভাবে আমিও খুশি। আশা করছি এবার আওয়ামী লীগের প্রার্থী জয়ী হবেন।’

মতামত...