,

সর্বশেষ
bnr ad 250x70 1

মমতা ও জয়ললিতাকে অভিনন্দন মোদির

momota - jaylolitabnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, ভারতের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ুতে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও জলললিতা। তাদের এই বিজয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুটি পৃথক টুইটে তিনি এই দুই নেত্রীকে অভিনন্দন জানান। মমতার অফিসিয়াল বরাবর করা ওই টুইট বার্তায় মোদি লেখেন, ‘মমতার সঙ্গে কথা বলেছি। তাকে অভিনন্দন জানিয়েছি। দ্বিতীয়বার মুখ্যমন্ত্রীর দায়িত্বে তার প্রতি শুভ কামনা রইলো’। এ সংবাদ লেখা পর্যন্ত ওই টুইটে ৪৪২টি রি-টুইট হয়েছে। এছাড়া লাইক পড়েছে ৮৫৬টি।

বিধানসভার ২৯৪ আসনের প্রায় সবগুলোরই আংশিক ফলাফলে তৃণমূল এগিয়ে রয়েছে। তারা বিজয়ী হতে চলেছে ২১১ আসনে। আর ৭২টি আসনে এগিয়ে আছে বামপন্থি সিপিএম ও জাতীয় কংগ্রেস জোটের প্রার্থী। এছাড়া, বিজেপি প্রার্থী এগিয়ে রয়েছে ৭টি আসনে এবং অন্যান্য দলের প্রার্থীরা এগিয়ে ৪টি আসনে। অন্যদিকে, তামিলনাড়ুতে বিশাল ব্যবধানে এগিয়ে থাকায় জয়রাম জয়ললিতাকেও অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদি। ফোন করে এ অভিনন্দন জানানো হয় বলে টুইট বার্তায় জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম প্রেস ট্রাস্ট ইন্ডিয়া (পিটিআই)।

তামিলনাড়ুর ২৩৪ আসনের মধ্যে ২৩২ আসনের প্রাপ্ত ফলাফলে ১৩৪ আসন নিয়ে এগিয়ে আছে জয়ললিতার অল ইন্ডিয়া আন্না দ্রাবিড় মুনিত্রা কাঝাগম (এআইএডিএমকে)।

 

মতামত...