,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর অবস্থার উন্নতি, কথা বলছেন স্বজনদের সাথে

বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র আলহাজ এবিএম মহিউদ্দীন চৌধুরীর শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। মঙ্গলবার তিনি চিকিৎসক এবং স্বজনদের সাথে কথা বলেছেন। মুখে খাবার গ্রহণ করেছেন। তিনি বর্তমানে ঢাকা স্কয়ার হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর মেয়ে জামাই ডা. সেলিম আকতার চৌধুরী জানান, তার শ্বশুরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন একটু একটু কথা বলতে পারছেন। মুখ দিয়ে খাবারও খেতে পারছেন।বুধবার সিঙ্গাপুর নেয়ার কথা থাকলেও যাওয়ার তারিখ পেছানো হচ্ছে। আইসিইউ কনসালটেন্ট তাকে দেখবেন। তিনি দেখার পর যেভাবে পরামর্শ দেন সেই অনুযায়ী যত দ্রুত সম্ভব সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে। মহিউদ্দীন চৌধুরীর সুস্থতা কামনায় তিনি সকলের কাছে দোয়া চান।

মঙ্গলবার স্কয়ার হাসপাতালে এবিএম মহিউদ্দীন চৌধুরীকে দেখতে যান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এড. সাহারা খাতুন, সাবেক মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দীন, সামশুল হক চৌধুরী এমপি, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, চিত্রনায়ক ফারুক, চিত্রনায়িকা অঞ্জনা, রোকেয়া প্রাচী, সাবেক এমপি জয়নাল আবেদীন হাজারী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা কায়সার, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুলসহ অসংখ্যা নেতাকর্মী। তার চিকিৎসার ব্যাপারে নিয়মিত খোঁজ-খবর রাখছে প্রধানমন্ত্রী কার্যালয়।

মতামত...