,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে নিহতদের সন্তানের লেখাপড়ার দায়িত্ব নিলেন নওফেল

নিউজ ডেস্ক,  বিডিনিউজ রিভিউজ.কম::সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে পদদলিত হয়ে নিহত ১০ জনের সন্তানদের পড়ালেখার দায়ভার নিলেন মহিউদ্দিন চৌধুরী বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গত সোমবার রাতে নগরীর বলুয়াদিঘি মহাশ্মশানে নিহত তিন জনের দাহ করার সময় উপস্থিত স্বজনদের উদ্দেশ্যে তিনি এই প্রতিশ্রুতি দেন। এসময় তার ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীনসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন। সিটি কর্পোরেশনের ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী তা নিশ্চিত করে বলেন, সোমবার রাত ১টা থেকে ৩টা পর্যন্ত মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত ছিলেন। সৎকার অনুষ্ঠানে উপস্থিত স্বজনদের উদ্দেশ্যে তিনি (নওফেল) বলেছিলেন, ‘আমিও পিতৃহারা। শোকে বিহ্বল। আমার বাবার মেজবান অনুষ্ঠানে এসে আরও অনেকেই পিতৃহারা হয়েছেন। আমরা তো আর তাদের ফেরত আনতে পারবো না। আমাদের মতো যারা পিতৃহারা হয়েছেন, তারা আমাদের পরিবারের অংশ হয়ে গেল। নিহত ব্যক্তির সন্তানদের পড়াশুনার দায়িত্ব আমিই নিলাম।

কাউন্সিলর জহরলাল হাজারী আরও বলেন, নিহত ১০ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে এক লাখ টাকা করে সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আ. লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই টাকা প্রদান করবেন।দুএকদিনের মধ্যে দিনক্ষণ চূড়ান্ত করা হবে।

ওবায়দুল কাদের চট্টগ্রাম আসলে মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ দলের শীর্ষ নেতারা নিহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন। স্বজনদের সান্তনা ও অনুদানের টাকা হস্তান্তর করবেন।

মতামত...