,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার নওফেল আওয়ামী লীগের জাতীয় কমিটিতে

nowfelনাছির মীর, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে নতুন মুখ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আওয়ামী লীগের জাতীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের জাতীয় কমিটিতে  তাকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করায় সারাদেশে তথা বন্দর নগরী চট্টগ্রামে দারুণ চমকের সৃষ্টি হয়েছে।

আওয়ামী লীগের কমিটি মানেই ‘চমক’ তা যেন আবার প্রমাণ করলো দলটি। নতুন কমিটি থেকে একাধিক প্রবীণ নেতৃত্ব যেমন ছিটকে পড়েছেন, তেমনি যুক্ত হয়েছে একাধিক নতুন মুখ। আর এর মধ্যে অন্যতম চমক । দলের বড় কোন পদে দায়িত্ব পালন না করলেও সাংগঠনিক দক্ষতার বিচারে দলকে সংগঠিত করতে তাকেই বেঁছে নেওয়া হয়েছে। সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে এ তরুণ রাজনীতিকের নাম। সঙ্গে একই পদে নতুন মুখ হয়ে এসেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম এনামুল হক শামীম।

আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এসব নাম ঘোষণা করেন।

আগের কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মো. মিসবাহ্ উদ্দিন সিরাজ, বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী এবারও একই দায়িত্বে আছেন। নতুন মুখ হিসেবে এসেছেন শামীম ও মহিবুল।

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম আগের কমিটিতে কার্যনির্বাহী সংসদের সদস্য থাকলেও মহিবুল হাসান চৌধুরী নওফেল দলের কেন্দ্রীয় কমিটিতে এবারই প্রথম।

আগের কমিটির সাংগঠনিক সম্পাদকদের মধ‌্যে বীর বাহাদুর এবার বাদ পড়েছেন। আগের কমিটিতে ছয়জন সাংগঠনিক সম্পাদক থাকলেও এবার কাউন্সিলে গঠনতন্ত্র সংশোধন করে একটি পদ বাড়ানো হয়।

মতামত...