,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর জন্মদিন আজ

নাছির মীর, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রামে  মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর আজ ৭৪তম জন্মদিন। এবার অসুস্থতার জন্য তিনি ঢাকায় অবস্থান করায় এই

রাজনীতিকের জন্মদিনে কোন আনুষ্ঠানিকতা নেই। জন্মদিন উপলক্ষে মহিউদ্দিন চৌধুরীর চশমাহিলস্থ বাসভবনে পরিবারের পক্ষ থেকে শুধুমাত্র সকালে দোয়া মাহফিল ও এতিমদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে বলে জানান মহিউদ্দিন চৌধুরীর এপিএস মোঃ ওসমান গনি।

বৃহস্পতিবার রাতে টেলিফোনে তাকে ৭৪ তম জন্মদিনের শুভেচ্ছা জানালে তিনি দৃঢ় মনোবল নিয়ে বলেন, ‘ক্যান আছ ওয়া? আঁর জন্মদিনত অনারারে (আপনাদের) শুভেচ্ছা। আঁই (আমি) সুস্থ আছি। তাড়াতাড়ি আঁই যাইয়ুম–গই (তারা তারি চলে আসবো)। এডে আঁর মন ন টিকের (এখানে আমার মন টিখতেছে না)। আঁর চট্টগ্রাম আঁরলাই ভালা’। তিনি জন্মদিনে দলের সকল নেতাকর্মী এবং চট্টগ্রামবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, আব্বার জন্মদিনে বাসায় এতিমদের খাওয়ানো হবে। আব্বা এখন অনেকটা সুস্থ। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে কয়েকদিন আগে ফিরেছেন। এখন ঢাকায় আছেন। আব্বা সারাজীবন চট্টগ্রামের উন্নয়নের জন্য এবং মানুষের কল্যাণে কাজ করেছেন। উনি এখনো চার চট্টগ্রামে তার নেতাকর্মীদের কাছে ফিরে যেতে। তবে আমরা ডাক্তারের পরামর্শে উনাকে এখানে রেখেছি।

আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী জানান, মহিউদ্দিন ভাইয়ের জন্মদিন উপলক্ষে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের পক্ষ থেকে কেক কাটা হবে এবং তার সুস্থতায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি জানান, মহিউদ্দিন ভাইয়ের জন্মদিনে আমরা দারুল ফজল মার্কেট দলীয় কার্যালয়ে বাদে আছর দোয়া মাহফিলের আয়োজন করেছি। মহিউদ্দিন ভাই অসুস্থ তাই জাঁকজমকপূর্ণ কিছু করছিনা।

মতামত...