,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম থেকে ৩৩৮ কাউন্সিলরসহ ৬ শতাধিক নেতাকর্মী যোগ দিচ্ছেন কাউন্সিলে

mohiuddin-chy-409x525নাছির মীর, বিডিনিউজ রিভিউজঃ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে চট্টগ্রামের তিন সাংগঠনিক জেলা থেকে কাউন্সিলর যাচ্ছেন ৩৩৮ জন। আর ডেলিগেট (প্রতিনিধি) হিসেবে যাবেন হাজারো নেতাকর্মী যোগদান করছেন বলে জানা গেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে প্রায় ছয় শতাধিক নেতাকর্মী ট্রেনে করে সম্মেলনে যোগদান করবেন।

আগামী ২২ ও ২৩ অক্টোবর ৬৭ বছর বয়সী আওয়ামী লীগের এ কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। সম্মেলন শুরুর আগের দিন সকাল থেকে চট্টগ্রামের নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষে রোববার সন্ধ্যায় নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এতে সভাপতিত্ব করেন। দলীয় সূত্রে জানা গেছে, সভায় কার্যনির্বাহী কমিটির ছয়জন সদস্য ছাড়া বাকি নেতাদের সবাই অংশ নেন। সংগঠনের সহসভাপতি ডা. আফছারুল আমীন, নুরুল ইসলাম বিএসসি, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম ও সদস্য এমএ লতিফ অংশ নেননি।

সভায় মহানগর থেকে ১১৬ জন কাউন্সিলর ছাড়া নগরের প্রত্যেকটি থানা ও ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী ডেলিগেট হিসেবে সম্মেলনে যোগদানের সিদ্ধান্ত হয়। আগামী ২১ অক্টোবর দুপুরে মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে এসব নেতাকর্মীরা ট্রেনে করে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান সুপ্রভাত বাংলাদেশকে জানান, কাউন্সিলর ও ডেলিগেটসহ প্রায় ছয় শতাধিক নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন। মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে ট্রেনে করে নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

চট্টগ্রাম উত্তর জেলা থেকে কাউন্সিলর হিসেবে সম্মেলনে অংশ নেবেন ১১১ জন নেতা। আর ডেলিগেট হিসেবে তিন শতাধিক নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ ছালাম বিডিনিউজ রিভিউজকে জানান, জেলা, উপজেলা ও পৌরসভা কমিটি থেকে মোট ১১১ জন কাউন্সিলর সম্মেলনে অংশ নেবেন। এছাড়া ডেলিগেট হিসেবে সম্মেলনে প্রায় তিন শতাধিক নেতাকর্মী যোগ দেবেন।

উত্তর জেলার ন্যায় চট্টগ্রাম দক্ষিণ জেলা থেকেও কাউন্সিলর হিসেবে অংশ নেবেন ১১১ জন নেতা। আর ডেলিগেট হিসেবে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বিডিনিউজ রিভিউজকে জানান, জেলা, উপজেলা ও পৌরসভা কমিটি থেকে মোট ১১১ জন নেতা কাউন্সিলর হিসেবে সম্মেলনে অংশ নেবেন। আর ডেলিগেট হিসেবে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন।

মতামত...