,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরীর বাসায় সাবেক মেয়র মীর নাছির

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিন গতকাল সকাল ১০ টায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলস্থ বাসায় তার পরিবারের সদস্যদের দেখতে যান। সম্প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রথমে চশমা হিলস্থ পারিবারিক কবরস্থানে এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারতশেষে মীর নাছির প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিনী হাসিনা মহিউদ্দিন, বড় ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল ও ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এর সাথে কথা বলেন ও সমবেদনা জ্ঞাপন করেন। এসময় মহিউদ্দিন চৌধুরীর সাথে মীর নাছির দীর্ঘদিনের রাজনৈতিক কিছু স্মৃতিময় মুহূর্ত আলাপ করেন। তাদের উভয় পরিবারের সৌহাদ্যপূর্ণ সম্পর্কের কথা স্মরণ করেন এবং ভবিষ্যতে এই সম্পর্ক অটুট থাকবে বলে মত ব্যক্ত করেন। তিনি তাঁদের দু’জনের দায়িত্বকালে রাজনৈতিক গঠনমূলক ও উন্নয়নমূলক কর্মকা– বর্ণনা করেন।

মীর নাছির বলেন, চট্টগ্রাম একজন সফল নেতা ও সফল মেয়রকে হারালো যা, সহজে পূরণ হবার নয়। তিনি আরও বলেন, বর্তমানে চট্টগ্রামে রাজনীতি নেতৃত্বশূন্য হয়ে পড়ছে। তা পূরণ করতে নতুন নেতৃত্ব তৈরি করতে হবে এবং এর দায়িত্ব তরুণ সমাজকেই নিতে হবে।

এসময় নগর বিএনপির সহ–সভাপতি হারুন জামান, সহ–সাধারণ সম্পাদক জহির আহমদ, সহ–শ্রম বিষয়ক সম্পাদক আবু মুছা, নগর বিএনপির সদস্য জসিম উদ্দিন মিন্টু, ফজল করিম, যুবদলনেতা এমএ রাজ্জাক, আসলাম উদ্দিন, কাজী সাইফুল ইসলাম টুটুল, মোহাম্মদ আলী সাকী, রাশেদুল হাসান লেবু, এমএ নাছির, মহিউদ্দিন মুকুল, এডভোকেট মাসুদ, দিদারুল আলম, আকবর আলী, ইছাশফিক, মহানগর ছাত্রদল নেতা মহরম আলী, মো. পারভেজ, সানজিদুল আলম ফয়সাল, মাসুদুর রহমান মোহন, রায়হানুল আলম, কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলনেতা মনির শাহ, মো. হাসান, মুজিবুর রহমান, রাশেদ খান, মো. বাকের, মো. বকুল, মো. শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।–বিজ্ঞপ্তি

মতামত...