,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরী আগামী সপ্তাহে চট্টগ্রামে আসছেন

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিক আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরী সুস্থ হয়ে উঠেছেন। আগামী সপ্তাহে চট্টগ্রামে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে তাঁর পরিবার।

আকস্মিক কোন শারীরিক সংকট দেখা না দিলে আগামী শনিবার অথবা রবিবার তাকে চট্টগ্রামে আনার সম্ভাব্য দিন নির্ধারণ করা হয়েছে। তাঁর বড় ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল জানিয়েছেন তাঁর পিতা এখন মোটামুটি সুস্থ। তিনি সবার সাথে কথা বলছেন। স্বাভাবিক খাবার গ্রহণ করছেন। তবে তার বিশ্রাম দরকার। লোকজনের ভিড় এড়াতে হাসপাতালে রাখা হয়েছে। কিন্তু হাসপাতালে রাখলেই বরং ইনফেকশন হতে পারে বলছেন ডাক্তাররা। তাই চট্টগ্রামে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, নিজ বাসায় মৃদু হার্ট অ্যাটাক এবং কিডনিজনিত রোগে আক্রান্ত হওয়ার পর মহিউদ্দিন চৌধুরীকে গত ১১ নভেম্বর রাত ১১টার দিকে নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেয়া হয়। পরদিন দুপুরে তাকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ১৬ নভেম্বর সিঙ্গাপুরের এপোলো গ্লেনিগ্যালস হসপিটালে নিয়ে যাওয়া হয়। সিঙ্গাপুরে ১১ দিনের চিকিৎসাশেষে ২৬ নভেম্বর রাতে তাকে দেশে নিয়ে আসেন স্বজনরা। এরপর তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মতামত...