,

সর্বশেষ
bnr ad 250x70 1

মহিউদ্দিন চৌধুরী দেশে ফিরেছেন

নাছির মীর, বিডিনিউজ রিভিউজ.কম:: সিঙ্গাপুরে ১১ দিনের চিকিৎসা শেষে গত রাতে বাংলাদেশে ফিরেছেন সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী। রবিবার রাত সোয়া ১১ টায় তাকে বহনকারী সিঙ্গাপুর এয়ারলইন্সের বিমানে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ল্যান্ড করে। রবিবার রাত সাড়ে ১১ টায় এ রির্পোট লেখার সময় তাকে নিয়ে পরিবারের সদস্যরা ভিআইপি লাউঞ্জ দিয়ে বেরুচ্ছিলেন। এরপর তাকে বনানী ১১ নম্বরে তার ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের বাসায় নিয়ে যাওয়ার কথা রয়েছে।

 রবিবার সন্ধ্যায় মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমাধ্যমের কাছে বলেছিলেন, আমার আব্বাকে চিকিৎসক বিপদমুক্ত বলেছেন। উনার অবস্থা স্থিতিশীল আছে। তবে রুটিন ডায়ালাইসিস চলবে। আর হাত–পা মুভমেন্টের জন্য সামান্য ফিজিওথেরাপি দিতে হবে। পূর্ণ বিশ্রামে রাখার জন্য বলেছেন ডাক্তার। মাসখানেক আমরা উনাকে ঢাকায় রাখব। এরপর চট্টগ্রামে ফিরবেন।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরের অ্যাপোলো গ্লিনিগ্যালস হসপিটালে মহিউদ্দিনের এনজিওগ্রাম এবং হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়েছে বলে জানিয়েছেন নওফেল। এর আগে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়ার পর মহিউদ্দিনকে ১১ নভেম্বর রাত ১১টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। পরদিন দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মতামত...