,

সর্বশেষ
bnr ad 250x70 1

মাইক্রোবাসে ‘জরুরি সংবাদপত্রে’র স্টিকার লাগিয়ে অস্ত্র বহন আটক ৪

বগুড়া সংবাদদাতা a, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  জরুরি সংবাদপত্র’ স্টিকার লাগানো মাইক্রোবাস থেকে বিদেশি পিস্তল, গুলি ও ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাইক্রোবাস চালকসহ চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে বগুড়া-সারিয়াকান্দি সড়কে গাবতলী থানার খরিয়াজান এলাকা থেকে তাদের করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-বগুড়া সদরের বারপুর গ্রামের মোবারক আলীর ছেলে সিরাজ আহম্মেদ (৩৫), মাইক্রোবাস যাত্রী শহরের চকসুত্রাপুরের মীর শহিদ শেখের ছেলে রিজান শেখ (২৮) একই এলাকার সাজেদুর রহমান মিঠুর ছেলে রাব্বী খান (২৩) এবং গোদার পাড়ার আবু হান্নানের ছেলে রাফি হাসানকে  (৩০) গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সারিয়াকান্দি থেকে ‘জরুরি সংবাদপত্র’ স্টিকার লাগানো একটি সাদা রংয়ের মাইক্রোবাস বগুড়া শহরের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাইক্রোবাসটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় সিরাজ, রিজান, রাব্বী ও রাফিকে গ্রেপ্তার করা হয়।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শাহিদ মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা বিভিন্নস্থানে মাদকের চালান সরবরাহ করে থাকে। পুলিশের চোখ ফাঁকি দিতে তারা মাইক্রোবাসে ‘জরুরি সংবাদপত্রে’র স্টিকার লাগিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

 

মতামত...