,

সর্বশেষ
bnr ad 250x70 1

মাগুরায় কালীমন্দিরে পুরোহিতের খোঁজ নেয়ায় ৩ যুবক আটক

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ মাগুরা শহরের কালীমন্দিরে পুরোহিতের খোঁজ নিতে যাওয়া চার যুবকের মধ্যে  তিনজনকে আটক করা হয়েছে। এরা হলেন, জেলা সদরের কাশিনাথপুর গ্রামের সুমন আহম্মেদ (২৫), সদর উপজেলার রায়গ্রামের শাহাবউদ্দিন (২০) ও শহরের পারলা বেলতলা এলাকার আকাশ (২২)। শনাক্ত হওয়া অপর যুবক সদর উপজেলার মির্জাপুর গ্রামের শাহাব উদ্দিন লস্কর (২০)।

মঙ্গলবার ১২ জুলাই রাতে তাদের আটক করে পুলিশ।

মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে মঙ্গলবার রাত আটটার দিকে সুমন আহম্মেদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাগুরা শহরের জামরুলতলা এলাকা থেকে  শাহাবউদ্দিন ও আকাশকে আটক করা হয়।

সুমন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তার অসুস্থ মায়ের জন্য কালীমন্দিরের পুরোহিতের কাছে তদবির আনতে গিয়েছিল। আটকদের জিজ্ঞাসাবাদ হচ্ছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আইনগত নেয়া হবে।

উল্লেখ্য,  সোমবার রাতে পায়জামা-পাঞ্জাবি পরা ব্যাগ হাতে সন্দেহভাজন এক যুবক মাগুরা শহরের কেন্দ্রীয় কালীবাড়িতে প্রবেশ করে। এ সময় তার সঙ্গে আসা অপর তিন যুবক মন্দিরের বাইরে অবস্থান করছিলেন। মন্দিরের ভেতরে প্রবেশ করা ওই যুবক তাবিজ ও তদবির নেয়ার কথা বলে মন্দিরের সামনে থাকা সুমর কুমার নামে স্থানীয় এক দর্শনার্থীর কাছে পুরোহিত পরেশ মজুমদারের খোঁজখবর নিতে থাকেন। খবরটি ছড়িয়ে পড়লে ‘জঙ্গি তৎপরতা’ সন্দেহে এলাকাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যে দুঃচিন্তার উদ্রেগ হয়।

 

মতামত...