,

সর্বশেষ
bnr ad 250x70 1

মাটিরাঙ্গায় দুদকের গণশুনানী

আবদুল মান্নান, মানিকছড়ি (খাগড়াছড়ি)সংবাদদাতা,বিডিনিউজ রিভিউজঃ তৃণমূলে সরকারী সেবা নিশ্চিত করতে দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে মাঠ পর্যায়ে গণশুনানীর অংশ হিসেবে সোমবার খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গণশুনানী অনুষ্টিত হবে। ইতোমধ্যে প্রশাসন প্রস্তুতি সম্পন্ন করেছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় ২৫ জুলাই দিনব্যাপি এ গণশুনানী অনুষ্টিত হবে উপজেলার‘জলপাহাড়স্থ’ শিল্পকলা একাডেমীর হল রুমে। উপজেলা নির্বাহী অফিসার বি.এম. মশিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্টিত গণশুনানীতে প্রধান অতিথি থাকবেন এ.এফ.এম. আমিনুল ইসলাম, কমিশনার, দুর্নীতি দমন কমিশন।
উক্ত গণশুনানীকে সফল করতে রবিবার মাটিরাঙ্গায় আসেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় রাঙ্গামাটির উপ-পরিচালক মো. সফিকুর রহমান ভূইঁয়া ও দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন। তাঁরা গণশুনানীর প্রস্তুতি সর্ম্পকে খোঁজ-খবর নেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.মশিউর রহমান জানান, ইতোমধ্যে গণশুনানীর সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মাইকিং, ব্যানার ও লিফলেট বিতরণসহ গণশুনানীতে অংশ নিতে ব্যাপক প্রচার-প্রচারণা চলছে। সোমবার সকাল ৯টায় অতিথিদ্বয়ের উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করা হবে। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ‘জলপাহাড়স্থ’ শিল্পকলা একাডেমী গিয়ে শেষ হবে এবং আগত লোকজনের উপস্থিতিতে গণশুনানী অনুষ্টিত হবে। উপজেলার সকল সরকারী,বেসরকারী দপ্তর প্রধানগণ এতে উপস্থিত থেকে ভোক্তভোগী লোকজনের উপস্থাপিত প্রশ্নের জবাব দিবেন।
আবদুল মান্নান

মতামত...