,

সর্বশেষ
bnr ad 250x70 1

সন্ত্রাস প্রতিরোধে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান এম এ লতিফের

bnr ad 250x70 1aবাবুল হোসেন বাবলা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,বন্দরের ৩৮নং ওয়ার্ড কলসীদিঘী রোডস্থ যমযম ইকোমিক ডেভেলপমেন্টসোসাইটি(্যেডস )’এর’১০বছর পূর্তিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে চট্রগ্রাম-১১আসনের এম.পি আলহাজ¦ এম.এ লতিফ প্রধান অতিথির বক্তব্যে বলেছন, আমি মাদক,জুয়া এবং সন্ত্রাসী নির্ভর রাজনৈতিক বিস্বাশ^ করি না।
তাই যেডস কর্মীদের আগামীতে দেশ,সমাজ , জাতির ভাগ্যেন্নয়নে ভুমিকা রাখতে হলে মাদক ও সন্ত্রাস প্রতিরোধে এগিয়ে আসতে হবে। তাদের সামাজিক কাজে আমাদেও অনুপ্রানিত করেছে,অসহায় মানুষের মৃত্যুকালিন দাফন-কাফনের ব্যবস্থা,পরিস্কার-পরিচ্ছন্নতার সচেতনতা সৃষ্টি,গর্ভবাস্থায় মহিলাদেও প্রসুতি সেবাও চিকিৎসা,শীতবস্ত্র বিতরন এবং পবিত্র রমজানের সময় সেহেরী –ইফতার সমাগ্রী প্রদানে ভ’য়াসী প্রসংশা করেন ।তিনি এই কার্যক্রমে সকল বৃত্তশালীদের যেডসের সাথে সহায়তার হাত বাড়াতে দৃঢ় আহবান করেন ।
এডভোকেট মোহাম্মদ আব্দুল্লাহ’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বাগেরহাট-৩এর সাংসদ এবং সাবেক ত্রান মন্তী আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, মালিক-শ্রমিক ঐক্যবদ্ধভাবে কাজ করলে দেশও জাতির উন্নয়ন কেউ টেকিয়ে রাখতে পারবে না। যেডস যদি সকলের মতকে প্রাধন্য দিয়ে নিরাপদ ও দক্ষ মনোভাব নিয়ে কাজ করে তাহলে জনগণ তাদেও দ্বরা উপকৃত হবেই।
৬মে শুক্রবার বিকেল ৫.৩০মিঃ আজিজিয়া সরকারী প্রাথঃ বিদ্যালয় মাঠে এই সভাতে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ চৌধুরী,সমাজসেবা অফিসার সার্কেল-২এর অভিজিত সাহা,মুক্তিযোদ্ধা-মোঃ ইউনুছ,বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহিদুল ইসলাম,সমাজ সেবক- হাজ¦ী জসিম সওঃ ,চেম্বার পরিরচালক-মোঃ জাহাঙ্গীর আলম।
শুরুতে স্বাগত শুভেচ্ছা বক্তব্য রাখেন-যেডসের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু,মোঃ হাসান হাওঃনির্বাহী পরিচালক-মীর সাইপুল ইসলাম,মোঃ লিটন,নুরুল ইসলাম,মোঃ আলমগীর হোসেন,মোঃ ফারুখ হোসেন,যুবনেতা জাহিদুল হাসান মিন্টু,ইকবাল আলী নুর,মোঃ হাসান উদ্দিন,ইমতিয়াজ সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ ।
পরে সন্ধ্যায় চট্রগ্রামের খ্যাতনামা শিল্পিদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয় ।

মতামত...