,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়িতে প্যারামেডিক্যাল ও নার্সিং কোর্সের উদ্বোধন

আবদুল মান্নান, মানিকছড়ি সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ মানিকছড়িতে এই প্রথম বাংলাদেশ টেকনোলজি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত প্যারামেডিক্যাল ও নাসিং কোর্সের শুভ উদ্বোধন উপলক্ষে গতকাল মানিকছড়ি প্রেসক্লাব হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ টেকনোলজি ফাউন্ডেশন মানিকছড়ি শাখার পরিচালক ও গ্রাম ডাক্তার সমিতির সাধারণ সম্পাদক মো. রমজান আলীর পরিচালনায় এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়ার সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, ডা. খাইরুল আমিন বাশার ও ডা. মহি উদ্দীন। প্যারামেডিক্যাল ও নাসিং কোর্সে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, কর্মই মানুষের ধর্ম। সৎ পথে আয় এবং মানব সেবার উদ্দেশ্যে কাজ করার সুবর্ণ সুযোগ রয়েছে ‘চিকিৎসা সেবায়’ আর পার্বত্য এ জনপদে প্যারামেডিক্যাল ও নার্সিং কোর্স চালু করায় তিনি ‘বাংলাদেশ টেকনোলজি ফাউন্ডেশন’কে ধন্যবাদ জানান এবং সহযোগিতার আশ্বাস দেন।
উল্লেখ্য যে, ‘বাংলাদেশ টেকনোলজি ফাউন্ডেশন’ মানিকছড়ি শাখার মাধ্যমে প্যারামেডিক্যাল ও নাসিং কোর্সে ভর্তির প্রথম ব্যাচের উপস্থিতিতে উদ্বোধনী ক্লাশ উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

মতামত...