,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

আবদুল মান্নান,মানিকছড়ি(খাগড়াছড়ি,১৪এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম:: মানিকছড়ি উপজেলা প্রশাসন ব্যাপক আয়োজনে ১৪২৪বঙ্গাব্দকে বরণ করেছে। শুক্রবার সকালে প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, জনপ্রতিনিধি,শিক্ষক,শিক্ষার্থী,সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে বাংলার কৃষকের বন্ধু গরুর গাড়ী ও নববধ’ুর সাজ-সজ্জায় সজ্জিত র‌্যালি শেষে ত্রি-মৈত্রী বটমূলে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং শিল্পকলা একাডেমীর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনষ্ঠানে বাঙ্গালীর কালচার তুলে ধরে মারমা,চাকমা ও ত্রিপুরা নৃত্য পরিবেশনার মধ্য দিয়ে দু’ঘন্টা ব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বাঙ্গালীর হারানো ঐতিহ্য তুলে ধরেন শিল্পিরা। অনুষ্ঠানে শেষ পর্যায়ে অতিথি শিল্পি উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা এবং চট্টগ্রামের পরিচিত শিল্পি জিয়া উদ্দীন বাদশা গান পরিবেশন করেন।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, ইউএনও বিনিতা রানী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান পাজেপ সদস্য এম.এ. জব্বার, অফিসার ইনচার্জ আবদুর রকিব,ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. রফিকুল ইসলাম বাবুল, মো. শহিদুল ইসলাম মোহন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, যুবলীগের সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু ,সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ের অফিসারগণ উপস্থিত ছিলেন। র‌্যালি,সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত পান্তা-ইলিশ বিহীন আপ্যায়ন পর্ব।

মতামত...