,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

আবদুল মান্নান,মানিকছড়ি,১ মার্চ,বিডিনিউজ রিভিউজ.কম:: মানিকছড়ি উপজেলার প্রাণকেন্দ্রে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত ‘মানিকছড়ি ইংলিশ স্কুল’ এর ১৬তম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার বিকালে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।
প্রায় পক্ষকাল ব্যাপি বিদ্যালয় মাঠে নার্সারী-৫ম শ্রেণি(ইংলিশ) এবং ৪র্থ-৮ম বাংলা ভার্ষণে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শেষে ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকালে স্কুল মাঠে অনুষ্ঠিত হয় বার্ষিক ক্রীড়ার সমাপনী ও পুরস্কার বিতরণ পর্ব। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক এর সভাপতিত্বে এবং অধ্যক্ষ অজয় দাশ এর স্বাগত ভাষণের মধ্য দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও অভিভাবক রাহেলা আক্তার, তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিচালনা কমিটির সদস্য মো. আতিউল ইসলাম, অভিভাব, পরিচালনা কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এবং যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.কে. আজাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহাজাহান সিরাজ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আইয়ূব আলী আনসারী, মেমোরী কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক মো. জাহেদুল আলম মাসুদ, সনাতন সমাজ কল্যাণ পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক ও অভিভাবক সদস্য সজল বরণ সেন, অভিভাবক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী নিপ্রু মারমা, অভিভাবক ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান,সাংবাদিক মো. আকতার হোসেনসহ অভিভাবকবৃন্দ।
বিকাল সাড়ে ৩টায় অতিথিদের উপস্থিতিতে অধ্যক্ষ অজয় দাশ স্বাগত বক্তব্যে বলেন, ২০০৮ সালের ডিসেম্বর মাসে লক্ষ্মীছড়ি সেনা জোনের তৎকালীণ অধিনায়ক লে.কর্ণেল মো. শরীফুল ইসলাম পিএসসি এবং উপজেলা নির্বাহী অফিসার ড. মো.অলি উল্ল্যাহ’র পৃষ্ঠপোষকতায় এবং এলাকার সচেতন নেতৃবৃন্দের সহযোগিতায় প্রতিষ্ঠিত‘মানিকছড়ি ইংলিশ স্কুল’টি শত প্রতিকূলতা পেরিয়ে আজ একটি প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠানে পর্দাপণ করতে সক্ষম হয়েছে। এ সাফল্যের জন্য প্রতিষ্ঠালগ্ন সকল সহযোগিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অধ্যক্ষ। পরে শিক্ষার্থী ও অভিভাবকদের কিছু আকর্ষণীয় ইভেন্ট শেষে ক্ষুদে শিল্পিদের নৃত্য, গান ও যেমন খুশি, তেমন সাজার মধ্য দিয়ে ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে অতিথিদের বক্তব্য শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

মতামত...