,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়ি ইউপি নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি মেনে চলার অঙ্গীকার

আবদুল মান্নান, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ মানিকছড়ি,আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠ-সুন্দর ও গ্রহনযোগ্য করতে  সোমবার ১৮ এপ্রিল বিকালে উপজেলা টাউন হলে আইন-শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিস এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার। উক্ত আইন-শৃংখলা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো.মজিদ আলী, জেলা নির্বাচন কর্মকর্তা মো.নুরুল আলম, উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা সাদিকা সুলতানা, রামগড় সার্কেল মো. হুমায়ূন, ওসি মো. শফিকুল ইসলাম প্রমূখ। সভায় নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রার্থীসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

aসভার শুরুতে স্বাগত বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম প্রার্থীদেরকে নির্বাচনী আচরণবিধি স্মরণ করিয়ে দেন। বিশেষ অতিথির বক্তব্যে জেলা নির্বাচন কর্মকর্তা মো.নুরুল আলম আচরণবিধি মেনে চলার ওপর গুরুত্বারোপ করেন। পরে পুলিশ সুপার মো.মজিদ আলী বলেন, অতীতকে স্মরণ না করে আসন্ন নির্বাচনে প্রতিটি ভোটার র্নিভয়ে কেন্দ্রে এসে পছন্দনীয় প্রার্থীকে ভোটার দেওয়ার পরিবেশ সৃষ্টিতে সকলের সহযোগিতা প্রয়োজন। কেউ এর ব্যতয় ঘটালে অবশ্যই নির্বাচনী আচরণবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
প্রধান অতিথি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, এ সভায় উপস্থিত প্রার্থীরা আইন-শৃংখলা রক্ষায় যে অঙ্গীকার করেছেন, সে ওয়াদা রক্ষায় সকলের সহযোগিতা চাই। যদি তা না হয় আইন অমান্যকারীর বিরুদ্ধে নির্বাচনী আইনে ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজিট্রেটকে নির্দেশ দেন। নির্বাচন অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ করতে প্রশাসন বদ্ধপরিকর।

বি এন আর/০০১৬/০০৪/০০১৮/০০০৫৪২০/এন

মতামত...