,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়ি টু রাজধানী “শান্তি” পরিবহনের যাত্রা শুরু

আবদুল মান্নান,মানিকছড়িসংবাদদাতা , বিডি নিউজ রিভিউজ ডটকমঃ আকাঁশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘূর্ণিঝড় রোয়ানু এগিয়ে আসছে,তাই আবহাওয়া অধিদপ্তর চট্রগ্রামে ৭ নম্বর বিপদ সংকেত ঘোষণা করেছে। তবুও মানিকছড়িবাসীর মনে একটু আনন্দ। কারণ মানিকছড়ি থেকে ঢাকা সরাসরি নাইট কোচ “শান্তি”চালু করেছে খাগড়াছড়ি জেলা মালিক গ্রুপ। শুক্রবার রাত সাড়ে ৯ টায় ২৭ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে“শান্তি” পরিবহনটি।
মানিকছড়ি টু ঢাকা নাইট কোচ(শান্তি) সার্ভিস চালু উপলক্ষে শুক্রবার রাত সাড়ে ৯টায় মহামুনি বাসস্টেশনে উদ্বোধন অনুষ্টান অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস.এম. শফি। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান  মারমা। বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, ও.সি মো. শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি সদস্য মো. আইয়ূব আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।
তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম স্ব-পরিবারে যাচ্ছেন ঢাকা। তিনি জানালেন, পার্বত্য এ জনপদ থেকে রাতের বেলা ঢাকা যাচ্ছি! এটাই বড় পাওয়া। মো. রেজাউল করিম যাবেন কুমিল্লার গড়িপুর। তিনি বলেন, খাগড়াছড়ি বাস মালিক গ্রুপ এ উদ্যোগ নেওয়ায় মানিকছড়িবাসী কৃতজ্ঞ। মানিকছড়ি থেকে ঢাকার ভাড়া ৫শত টাকা। ঢাকার গাবতলীসহ সকল “শান্তি” কাউন্টারে পাওয়া যাবে টিকেট । প্রতিদিন রাত সাড়ে ৯টায় ঢাকার উদ্দেশ্যে এবং সাড়ে ১০টায় মানিকছড়ির উদ্দেশ্যে এ পরিবহনটি চলাচল করবে।

মতামত...