,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়ি প্রেস ক্লাবের উদ্যোগে সুধীজনের সম্মানে ইফতার

আবদুল মান্নান, aমানিকছড়ি সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ মানিকছড়ি প্রেস ক্লাবের আয়োজনে সুধীজনের সম্মানে ইফতার ও মতবিনিময় সভা গত সোমবার ১৩ জুন প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

প্রেস ক্লাব সেক্রেটারী আবদুল মান্নান সঞ্চালিত এবং প্রেস ক্লাব সভাপতি ও পাক্ষিক মানিকছড়ি বার্তার সম্পাদক মো. মাঈন উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত ইফতার ও মতবিনিময় সভায় অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান  মারমা, উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, ও.সি মো. শফিকুল ইসলাম, তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মো. শফিকুল ইসলাম ফারুক, মো. শহিদুল ইসলাম মোহন, মো.জয়নাল আবেদীনসহ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রেস ক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীনের শুভেচ্ছা বক্তব্যে শেষে বক্তব্য রাখেন, শিক্ষক মো. আতিউল ইসলাম, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার ও উপজেলা চেয়ারম্যান  মারমা।
বক্তারা বলেন, সাংবাদিক সমাজের দিক নির্দেশক ও জাতির আয়না। তাঁদের সঠিক ও গঠনমূলক লেখনিতে সমাজ আলোকিত হয়। তাই ঐতিহ্যবাহী মানিকছড়িতে কর্মরত স্থানীয়, আঞ্চলিক ও জাতীয় প্রচার মাধ্যমের কলম সৈনিকরা স্বচ্ছতার সহিদ গণমানুষের কল্যাণে পথপ্রদর্শক হিসেবে কাজ করবে এটাই প্রত্যাশা। আর প্রেস ক্লাবের উদ্যোগে প্রকাশিত পাক্ষিক ‘মানিকছড়ি বার্তা’ এ অঞ্চলের অবহেলিত জনগোষ্টির ভাগ্যোন্নায়নে সমস্যা. সম্ভাবনা তুলে ধরবে এটাই সকলের প্রত্যাশা।
পরে অতিথিরা সাংবাদিকদের সাথে ইফতারে অংশ নেন।

মতামত...