,

সর্বশেষ
bnr ad 250x70 1

মানিকছড়ি বিদ্যালয়ে সততা সংঘ গঠিত

aআবদুল মান্নান, মানিকছড়ি সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ মানিকছড়ি, দেশব্যাপি দুর্নীতি দমন কমিশনের সহযোগি সংগঠন উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সহায়ক হিসেবে স্কুল-মাদরাসা ও কলেজে‘সততা সংঘ’ এর কার্যক্রম জোরদারের লক্ষে মানিকছড়ি উপজেলার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক প্রতিষ্ঠানে‘সততা সংঘ’ গঠন চলছে।
সম্প্রতি উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে‘সততা সংঘ’ গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)মংশেপ্রু মারমার সভাপতিত্বে উক্ত ‘সততা সংঘ গঠন’ সভায় উপস্থিত ছিলেন সহকারী লুৎফর রহমান, সহকারি শিক্ষক মাওলানা মুছা কলিমুল্লাহ, মো. আনোয়ার হোসেন, কমল বিকাশ চাকমা, থুইচিমং মারমা (ভান্তে), রিংকু বালা মজুমদার, মংচাইঞো মারমা ও মংশে মারমা প্রমূখ।
সভা শেষে শিক্ষকদের মধ্যে ৫জন পরামর্শক কাউন্সিলর এবং ১১জন শিক্ষার্থী নিয়ে‘সততা সংঘ’ গঠন করা হয়। ‘সততা সংঘের কমিটিতে মেমাচিং মারমা (১০ম)-সভাপতি, মো. আকতার হোসেন (৯ম) সহ-সভাপতি, মাপ্রু মারমা (৮ম) সহ-সভাপতি,মো. মহিউদ্দীন (১০ম) সাধারণ সম্পাদক, মেরিন চাকমা (৯ম) সহ-সাধারণ সম্পাদক, লা¤্রাউ মারমা (১০ম) কোষাদক্ষ, মো. আবু সালেহ (৯ম), মাহমুদা আকতার কলি (১০ম), লাব্রে ত্রিপুরা (৬ষ্ঠ),জবা রাণী নাথ (৭ম), চাইলাউ মারমা (৭ম)কে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট ‘সততা সংঘ’ গঠন করা হয়।

মতামত...