,

সর্বশেষ
bnr ad 250x70 1

মারজানকে আটকে সহায়তা চায় পুলিশ

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ গুলশানে হলি আর্টিজানে হামলার অনুপ্রেরণাদাতা ‘মারজান’ ছদ্মনামের একজনকে সনাক্ত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি। ওই অনুপ্রেরণাদাতাকে গ্রেফতারে জনগণ তথা সর্ব সাধারণের সহায়তা চেয়েছে ডিএমপি।

শুক্রবার ডিএমপি নিউজ পোর্টালে মারজান নামে এক যুবকের একটি ছবি প্রকাশ করা হয়েছে। ছবিতে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যাচ্ছে ওই যুবককে। পরনে হালকা নীল টি-শার্ট। মারজান নামের ওই যুবকের মাথায় ঘন চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি ও গোঁফ রয়েছে।

ডিএমপি নিউজ পোর্টালে মারজান সম্পর্কে আরও বলা হয়, ‘গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলাকালীন সন্ত্রাসীরা এই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে বলে ধারণা করা হচ্ছে। তার সাংগঠনিক নাম ‘মারজান’। তিনি ওই ঘটনার সন্দেহভাজন। তার পরিচয় সম্পর্কে জানা থাকলে “Hello CT” অ্যাপসের মাধ্যমে অবহিত করুন।’

a.এছাড়াও পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম’র প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুলশান হামলার অনুপ্রেরণাদাতা মারজান সম্পর্কে তথ্য চেয়েছেনে।  তিনি ফেসবুক পোস্টে মারজানের ছবি দিয়ে লিখেছেন ১ লা জুলাই গুলশান হামলা মামলায় Wanted ‘মারজান’ (প্রকৃত নাম এটি নাও হতে পারে) কে ধরিয়ে দিন কিংবা কোন তথ্য থাকলে ইনবক্সে জানাতে পারেন।

এর আগে শুক্রবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে মারজানকে গুলশান হামলার আরেক মাস্টারমাইন্ড বলে দাবি করেন পুলিশের সিটি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

গত ১ জুলাই গুলশানের আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ২২ জন নিহত হয়। পরে সকালে সেনাবাহিনীর অপারেশন থান্ডার বোল্টে ৬ জঙ্গি নিহত হয়।

 

মতামত...